India

পিঙ্ক বল টেস্টের আগে নেটে দুরন্ত ব্যাটিং কোহালির

সিডনিতে ভারতীয় দল অনুশীলন করলেও বৃহস্পতিবার থেকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দিন-রাতের টেস্ট অ্যাডিলেডে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

সিডনি শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২০ ২২:০৯
Share:

ফাইল চিত্র।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বৃহস্পতিবার থেকে দিন-রাতের টেস্ট শুরু হওয়ার আগে খুশির খবর ভারতীয় ক্রিকেটপ্রেমীদের জন্য। মঙ্গলবার নেটে দুর্দান্ত ব্যাটিং করতে দেখা গেল বিরাট কোহালিকে। একেবারে সাবলীল, জমাট ভঙ্গিতে ব্যাট করেন ভারত অধিনায়ক।

Advertisement

কোহালি ছাড়াও এদিন নেটে ব্যাটিং অনুশীলন করেন চেতেশ্বর পূজারা, ঋদ্ধিমান সাহা, অজিঙ্ক রাহানে এবং কে এল রাহুল। ভারতীয় ক্রিকেট বোর্ড কোহালিদের অনুশীলনের ভিডিও টুইটারে পোস্ট করেছে। সঙ্গে লিখেছে, ‘‘ব্যাটের ঠকাস ঠকাস শব্দটা থামছে না। ১৭ ডিসেম্বর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টেস্টের আগে টিম ইন্ডিয়া নেটে গা ঘামাচ্ছে।’’

ভারতীয় দলের অনুশীলনের আরও একটি ভিডিও পোস্ট করেছে বিসিসিআই। তাতে তিন ধরণের অনুশীলন দেখা যাচ্ছে। প্রথমটিতে দেখা যাচ্ছে ভারতীয় দলের ক্রিকেটাররা জোড়ায় জোড়ায় দাঁড়িয়ে পরস্পরকে অনেকটা কুস্তির মতো ঠেলছে। দ্বিতীয় অংশে দেখা যাচ্ছে কোহালিরা ক্যাচিং প্র্যাকটিস করছেন। শেষ অংশে আরও একবার ভারতীয় ক্রিকেটারদের জুটি বেঁধে অনুশীলন। সেখানে প্রতি জোড়া ক্রিকেটারের মাঝে একটি তিনকোনা জিনিস রাখা আছে। সেটি আগে কে তুলতে পারেন, তাই নিয়ে খেলা।

Advertisement

সিডনিতে ভারতীয় দল অনুশীলন করলেও বৃহস্পতিবার থেকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দিন-রাতের টেস্ট অ্যাডিলেডে। কোহালি শুধু প্রথম টেস্ট খেলে দেশে ফিরে আসবেন। সন্তানসম্ভবা স্ত্রী অনুষ্কা শর্মার পাশে থাকার জন্যই চার টেস্টের সিরিজে একটি টেস্ট খেলে দেশে ফিরে আসবেন তিনি।

আরও পড়ুন: বিরাটদের হুঙ্কার ল্যাঙ্গারের, “ভারত মাঠে নামুক একবার”

আরও পড়ুন: কোহালিদের প্রথম একাদশ এখনও তৈরি নয়, বুধবার সিদ্ধান্ত

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন