India vs England 2021

চোটের জন্য বাকি সিরিজ থেকে বাদ মর্গ্যান, চিন্তায় নাইট শিবির

বিলিংস খেলতে পারবেন না দ্বিতীয় ম্যাচ। মর্গ্যানের চোটে চিন্তা বাড়ল নাইট শিবিরেও।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৬ মার্চ ২০২১ ১০:০৮
Share:

ছবি: টুইটার থেকে

প্রথম ম্যাচে হারের সঙ্গে স্যাম বিলিংস এবং অইন মর্গ্যানের চোট চিন্তায় রেখেছিল ইংল্যান্ড শিবিরকে। ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের তরফে জানিয়ে দেওয়া হল সিরিজের শেষ ২ ম্যাচে পাওয়া যাবে না অধিনায়ক মর্গ্যানকে। বিলিংস খেলতে পারবেন না দ্বিতীয় ম্যাচ। মর্গ্যানের চোটে চিন্তা বাড়ল নাইট শিবিরেও।

Advertisement

মর্গ্যান বলেন, “অনুশীলনের আগে আঙুল ভাল করে বেঁধে নিয়েছিলাম। তবে আঘাত লাগার দিকেই মন চলে যাচ্ছিল বার বার। আন্তর্জাতিক ক্রিকেটে ফিল্ডিং করার সময় তো আর লুকিয়ে থাকা যায় না। সাদা বলের ক্রিকেটে সেটা আরও অসম্ভব। আঘাতটা অদ্ভুত কিন্তু কিছু করার নেই। যতক্ষণ না ক্ষত স্থান শুকোবে মাঠে নামতে পারব না। আমার পূর্ণ বিশ্বাস রয়েছে জস বাটলার এবং গোটা দলের প্রতি।”

সিরিজের বাকি ২ ম্যাচে ইংল্যান্ড দলকে নেতৃত্ব দেবেন বাটলার। প্রথম ম্যাচে ফিল্ডিং করার সময় চোট পান বিলিংস এবং মর্গ্যান। পরে তাঁরা ব্যাট করলেও অস্বস্তি যে রয়েছে তা জানিয়েছিলেন ইংরেজ অধিনায়ক। মর্গ্যানের আঙুলে ৪টে সেলাই পড়েছে। বিলিংসের চোট রয়েছে গলার কাছে। তাঁদের বদলে দলে অভিষেক ঘটতে পারে লিয়াম লিভিংস্টোনের। ইতিমধ্যেই ডাউইড মালানকে দলে নেওয়া হয়েছে। ফলে খেলতে পারেন তিনিও।

Advertisement

মর্গ্যানের চোট চিন্তায় রাখবে কলকাতা নাইট রাইডার্সকে। ৯ এপ্রিল থেকে শুরু হতে চলেছে আইপিএল। ১১ এপ্রিল প্রথম ম্যাচ নাইটদের। তার আগে সম্পূর্ণ সুস্থ মর্গ্যানকেই পেতে চাইবে নাইট শিবির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন