India vs England 2021

কোহলীদের শ্রেষ্ঠত্ব স্বীকার করেও সিরিজে ফেরার ব্যাপারে আত্মবিশ্বাসী ইংরেজ ওপেনার জেসন

দ্বিতীয় টি২০ ম্যাচে ইংল্যান্ডের সফলতম ব্যাটসম্যান ছিলেন জেসন। ৩৫ বলে ৪৬ রান করেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৬ মার্চ ২০২১ ১৪:০৬
Share:

দ্বিতীয় টি২০ ম্যাচে ইংল্যান্ডের সফলতম ব্যাটসম্যান ছিলেন জেসন। ছবি: টুইটার থেকে

প্রথম ম্যাচে দাপটের সঙ্গে জিতেছিল ইংল্যান্ড। টি২০ সিরিজের দ্বিতীয় ম্যাচে যদিও রাশ ছিল বিরাট কোহলীদের হাতেই। টেস্ট সিরিজে প্রথম ম্যাচ হারার পর ৩-১ ব্যধানে জিতেছিলেন কোহলীরা। টি২০ সিরিজে যদিও তার পুনরাবৃত্তি হবে না বলেই মনে করেন জেসন রয়। তিনি আত্মবিশ্বাসী সিরিজ জেতার ব্যাপারে। তবে বিরাট কোহলীদের শ্রেষ্ঠত্বও স্বীকার করে নিলেন তিনি।

Advertisement

ইংল্যান্ডের ওপেনার বলেন, “আমরা আত্মবিশ্বাসী এই সিরিজে ফিরে আসার ব্যাপারে। ভারত দারুণ দল। আমরা প্রথম ম্যাচ যে ভাবে খেলেছিলাম দ্বিতীয় ম্যাচে তা করতে পারিনি। তৃতীয় ম্যাচের আগে আমরা আত্মবিশ্বাসী। রবিবার শেষ ৮ ওভারে আমরা ঠিক ভাবে ব্যাট করতে পারিনি। দ্রুত শিক্ষা নিয়ে মঙ্গলবারের ম্যাচে আমরা ফিরে আসবই।”

দ্বিতীয় টি২০ ম্যাচে ইংল্যান্ডের সফলতম ব্যাটসম্যান ছিলেন জেসন। ৩৫ বলে ৪৬ রান করেন তিনি। বাকি ব্যাটসম্যানরা ৩০ রানের গণ্ডীও পার করতে পারেননি। ১৬৪ রানে শেষ হয়ে যায় ইংল্যান্ডের ইনিংস। ব্যাট করতে নেমে ১৩ বল বাকি থাকতে ৭ উইকেট হাতে নিয়ে ম্যাচ জিতে যায় ভারত।

Advertisement

জেসন বলেন, “ব্যাটিংয়ের সময় আমি বড্ড বেশি সময় নিয়ে ফেলছিলাম। রিভার্স সুইপ মারতে গিয়ে বেশ কিছু বলে ব্যাট লাগাতে পারিনি। আমি ভেবেছিলাম ওয়াশিংটন সুন্দরের বলে রান করতে পারব। কিন্তু ওর বলেই আউট হয়ে যাই। বেশ ধীর গতির পিচ এটা।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন