India vs England 2021

অস্ত্র গোলাপি বল, ভারতকে হুঙ্কার দিয়ে রাখলেন ইংরেজ পেসার

মোতেরায় তৃতীয় টেস্ট হবে গোলাপি বলে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২১ ১৫:৫৩
Share:

হুঙ্কার দিলেন উড। ফাইল ছবি

মোতেরায় তৃতীয় টেস্ট হবে গোলাপি বলে। তাই দিয়েই ভারতকে হারিয়ে সিরিজে এগিয়ে যাওয়ার স্বপ্ন দেখছে ইংল্যান্ড। জানিয়ে দিলেন দলের পেসার মার্ক উড। পাশাপাশি এ-ও জানিয়েছেন, গোলাপি বলে বল করার জন্য তর সইছে না তাঁদের।

Advertisement

উড বলেছেন, “নেটে বল করার সময়ই দেখেছি অনেকক্ষণ ধরে সুইং হচ্ছে। দেখে আমরা প্রত্যেকেই উত্তেজিত। নড়াচড়া দেখে আমরা গত দু’মাস ধরেই এই বল হাতে নেওয়ার জন্যে মুখিয়ে রয়েছি। আমি একমাত্র নয়, প্রত্যেকেই গোলাপি বলে বল করতে চাইছে।”

পাশাপাশি ভারতকে হুঙ্কার দিয়ে উড জানালেন, পেসার-সহায়ক পিচে বল ঘুরলে ভারতের সামনে বিপদ অপেক্ষা করছে। উডের কথায়, “আমরা জানি সুইং করায় আমাদের পেসাররা কতটা ভাল। টেস্টে দু’জন সেরা বোলার (জেমস অ্যান্ডারসন এবং স্টুয়ার্ড ব্রড) রয়েছে আমাদের সঙ্গে। আশা করি, বল সুইং করলে এবং পেসার-সহায়ক পরিস্থিতি থাকলে আমরা ভারতকে বাগে আনতে পারব।”

Advertisement

মোতেরায় তিনি প্রথম একাদশে থাকবেন কি না জানেন না উড। তবে বলে দিয়েছেন, সুযোগ পেলে উইকেট লক্ষ্য করেই বল করার চেষ্টা করবেন। তাঁর কথায়, “নেটের উইকেটে ঘাস রয়েছে এবং বলে গতি পাওয়া যাচ্ছে। জানি না ম্যাচেও এটা থাকবে কি না। তবে পেসার হিসেবে আমার কাজ যে ভাবে হোক বিপক্ষের উইকেট হাসিল করা। সেটাই করব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন