India vs England 2021

বিরাট কোহালিরা যেন মাফিয়া গ্যাং, বিশেষ ভূমিকায় অশ্বিন

বিরাটরা যে দাপটের সঙ্গে গোলাপি বলের টেস্ট জিতলেন, তাতে শেষ টেস্টেও ইংল্যান্ডকে পর্যুদস্ত হতে দেখলে অবাক হবেন না সমর্থকরা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২১ ০৯:৪৮
Share:

মাফিয়া গ্যাং ভারতীয় দল। ছবি: ইনস্টাগ্রাম থেকে

মোতেরা টেস্ট শেষ ২ দিনে। হাতে বেশ কিছু দিন অতিরিক্ত সময় পাওয়া গিয়েছে শেষ টেস্টের আগে। নিজেদের মধ্যে বন্ধনটাকে আরও শক্ত করতে সেই সময়টাকেই যেন কাজে লাগাচ্ছেন বিরাট কোহালিরা। ময়াঙ্ক আগরওয়ালকে দেখা গেল তেমনই একটি ছবি ইনস্টাগ্রামে সমর্থকদের সঙ্গে ভাগ করে নিতে।

Advertisement

এখনও অবধি ইংল্যান্ডের বিরুদ্ধে এই সিরিজে প্রথম একাদশে সুযোগ পাননি ময়াঙ্ক। ভারতীয় ওপেনার অপেক্ষায় রয়েছেন। তবে তার মাঝেই একটি ছবি পোস্ট করেন তিনি। ময়াঙ্ক, রবিচন্দ্রন অশ্বিন, বিরাট, লোকেশ রাহুল-সহ আরও অনেকে এক সঙ্গে বসে আড্ডা দিচ্ছেন। সেই ছবির তলায় লেখা, ‘মাফিয়া গ্যাং। অশ্বিন মধ্যস্থতাকারী’।

জৈব সুরক্ষা বলয়ের মধ্যে থাকায় ছুটি পেলেই ঘুরতে যাওয়া প্রায় বন্ধই। নিজেদের মধ্যেই সময় কাটাতে দেখা যায় ক্রিকেটারদের। হোটেলের মধ্যেই থাকতে হয় বেশির ভাগ সময়। ভারতীয় দল যে তাতে অখুশি তেমন মনে হচ্ছে না এই ছবি দেখে। নিজেদের মধ্যে সময় ভাগ করে নিচ্ছেন বিরাটরা।

Advertisement

৪ মার্চ থেকে শুরু চতুর্থ টেস্ট। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে যেতে হলে এই ম্যাচে ড্র করলেও চলবে ভারতের। তবে বিরাটরা যে দাপটের সঙ্গে গোলাপি বলের টেস্ট জিতলেন, তাতে শেষ টেস্টেও ইংল্যান্ডকে পর্যুদস্ত হতে দেখলে অবাক হবেন না সমর্থকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন