Michael Vaughan

কোহালিদের বিরুদ্ধে রুটদের দল নির্বাচন নিয়ে খুশি নন ভন

অন্যতম সেরা ব্যাটসম্যানকে বিশ্রাম দিয়ে ইংল্যান্ড কতটা লড়াই করতে পারবে সেই নিয়েই সংশয়ে রয়েছেন ভন।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২১ ২০:৪৯
Share:

মাইকেল ভন। ছবি: এএফপি

ভারতের বিরুদ্ধে তাদের মাঠে খেলতে যে দল নির্বাচন করেছে ইংল্যান্ড তা দেখে খুশি হতে পারেননি ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন। তাঁর মতে টপ অর্ডারের অন্যতম সেরা ব্যাটসম্যানকেই প্রথম ২ টেস্টে দলে রাখেনি ইংল্যান্ড।

Advertisement

শনিবার টুইট করে ভন লেখেন, ‘প্রথম ৩ ব্যাটসম্যানের মধ্যে যে মাথা ঠাণ্ডা করে ভারতের মাটিতে খেলতে পারতো তাকেই রাখা হয়নি প্রথম ২ টেস্টে। নিজেদের মাঠে বিশ্বের সেরা দল ভারত, তাদের বিরুদ্ধে খেলতে যাচ্ছে দল।’। ইংল্যান্ডের ব্যাটসম্যান জনি বেয়ারস্টোর কথা বুঝিয়েছেন ভন।

শ্রীলঙ্কার বিরুদ্ধে খেলছে ইংল্যান্ড দল। বেয়ারস্টো সেই দলে রয়েছেন। ভারতের বিরুদ্ধে তাঁকে বিশ্রাম দিয়েছে ইংল্যান্ড। ভারতের মাঠে তাদের বিরুদ্ধে খেলতে এসে দলের অন্যতম সেরা ব্যাটসম্যানকে বিশ্রাম দেওয়াটাই মেনে নিতে পারেননি ইংল্যান্ডের প্রাক্তন ওপেনার।

Advertisement

৫ ফেব্রুয়ারি থেকে চেন্নাইয়ের মাঠে শুরু প্রথম টেস্ট। অস্ট্রেলিয়াকে তাদের মাঠে হারিয়ে ভারতীয় দল এই মুহূর্তে ছন্দে রয়েছে। দলে ফিরতে চলেছেন বিরাট কোহালিও। এমন অবস্থায় অন্যতম সেরা ব্যাটসম্যানকে বিশ্রাম দিয়ে ইংল্যান্ড কতটা লড়াই করতে পারবে সেই নিয়েই সংশয়ে রয়েছেন ভন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন