India vs England 2021

পুণেতেই কোহালিদের একদিনের ম্যাচ, তবে ফাঁকা গ্যালারিতে সিরিজ

মহারাষ্ট্রে করোনা আক্রান্তের সংখ্যা নতুন করে বাড়তে শুরু করায় সেখানে একদিনের সিরিজ হওয়া নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছিল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২১ ২১:১৮
Share:

ভারত ও ইংল্যান্ডের মধ্যে তিনটি একদিনের ম্যাচ পুনেতে ফাঁকা গ্যালারিতে করতে হবে। —ফাইল চিত্র

পুণে থেকে শেষ পর্যন্ত একদিনের সিরিজ সরছে না। কিন্তু ভারত ও ইংল্যান্ডের মধ্যে তিনটি একদিনের ম্যাচ পুণেতে ফাঁকা গ্যালারিতে করতে হবে। মহারাষ্ট্র সরকার এই শর্তেই সেখানে ম্যাচ করার অনুমতি দিয়েছে। মহারাষ্ট্রে করোনা আক্রান্তের সংখ্যা নতুন করে বাড়তে শুরু করায় সেখানে একদিনের সিরিজ হওয়া নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছিল।

Advertisement

মবারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনের (এমসিএ) সভাপতি বিকাশ কাকাতকার ও গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান মিলিন্দ নাভরেকার শনিবার মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে এবং পর্যটন মন্ত্রী আদিত্য ঠাকরের সঙ্গে দেখা করেন। তাঁদের বৈঠকের পরেই সিদ্ধান্ত হয় ফাঁকা গ্যালারিতে একদিনের ম্যাচগুলি হবে।

এমসিএ-র পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে, ‘‘মুখ্যমন্ত্রী আমাদের ম্যাচ করার অনুমতি দিয়েছেন। তবে যাবতীয় সুরক্ষাবিধি মেনে ম্যাচ আয়োজন করার জন্য উনি নির্দেশ দিয়েছেন। বিশেষ করে ক্রিকেটার, আম্পায়ার এবং সংশ্লিষ্ট অন্যদের জন্য যাবতীয় সুরক্ষার ব্যবস্থা করতে হবে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন