Virat Kohli

India vs England: পন্থ-ইশান্তের ওপর রেগে কাঁই কোহলী, ভিডিয়ো ভাইরাল

লর্ডসে দ্বিতীয় টেস্টের চতুর্থ দিনে মন্দ আলোর জন্য নির্ধারিত সময়ের কিছুক্ষণ আগেই শেষ হয়ে যায় খেলা। ১৮১-৬ স্কোরে শেষ করে ভারত। এগিয়ে রয়েছে ১৫৪ রানে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২১ ১২:৩৯
Share:

সতীর্থদের উপর ক্ষিপ্ত কোহলী ছবি রয়টার্স

লর্ডসে দ্বিতীয় টেস্টের চতুর্থ দিনে মন্দ আলোর জন্য নির্ধারিত সময়ের কিছুক্ষণ আগেই শেষ হয়ে যায় খেলা। ১৮১-৬ স্কোরে শেষ করে ভারত। এগিয়ে রয়েছে ১৫৪ রানে। কিন্তু আলো ক্রমশ কমে আসা সত্ত্বেও ক্রিজে থাকা ভারতের দুই ব্যাটসম্যান খেলা চালিয়ে যাওয়ায় একসময় বিরক্ত হয়ে ওঠেন বিরাট কোহলী।

Advertisement

ম্যাচের শেষ লগ্নে আলো অনেকটাই পড়ে এসেছিল। বল না দেখার মতো পরিস্থিতি তৈরি হয়েছিল। কিন্তু ক্রিজে থাকা দুই ব্যাটসম্যান ইশান্ত শর্মা এবং ঋষভ পন্থ খেলা চালিয়ে যাচ্ছিলেন। আম্পায়ারদের গিয়ে খেলা বন্ধ করার অনুরোধ তাঁরা করেননি।

লর্ডসের ব্যালকনিতে তখন বসেছিলেন কোহলী। পিছনে দাঁড়িয়েছিলেন রোহিত শর্মা। দুই সতীর্থ খেলা চালিয়ে যাওয়ায় হাত তুলে ক্ষোভ প্রকাশ করেন কোহলী। রোহিতও পিছন থেকে প্রতিবাদ জানাতে থাকেন। দুই সতীর্থের চাপে পড়ে শেষ মেশ আম্পায়ারদের গিয়ে খেলা বন্ধ করার অনুরোধ করেন ইশান্ত এবং পন্থ।

Advertisement

শেষ পর্যন্ত পরিস্থিতির কথা বিচার করে খেলা বন্ধের সিদ্ধান্ত নেন দুই আম্পায়াররা। তারপর মেজাজ শান্ত হয় কোহলীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন