India vs England 2021

ক্যাচ নেওয়া ঘিরে ঝামেলা, উত্তপ্ত বাক্যবিনিময় ওয়াশিংটন-বেয়ারস্টোর

শুক্রবার প্রথম টি-টোয়েন্টি ম্যাচে আট উইকেটে হেরে গিয়েছে ভারত।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৩ মার্চ ২০২১ ১৭:১১
Share:

আম্পায়ার সরিয়ে দিচ্ছেন ওয়াশিংটন-বেয়ারস্টোকে। ছবি পিটিআই

শুক্রবার প্রথম টি-টোয়েন্টি ম্যাচে আট উইকেটে হেরে গিয়েছে ভারত। বিশ্বের এক নম্বর দলের কাছে রীতিমতো পর্যুদস্ত হয়েছে ভারতীয় দল। এর মধ্যে ম্যাচ চলাকালীনই ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন ওয়াশিংটন সুন্দর এবং জনি বেয়ারস্টো। একটি ক্যাচ নেওয়াকে ঘিরে ঝামেলার সূত্রপাত।

Advertisement

১৪তম ওভারে বল করতে এসেছিলেন সুন্দর। ব্যাটিং করছিলেন দাউইদ মালান। তাঁর একটি শট নন-স্ট্রাইকিংয়ে থাকা বেয়ারস্টোর দিকে উড়ে আসে। সুন্দর লাফিয়ে সেটি ক্যাচ নিতে যান। কিন্তু বেয়ারস্টো সামনে চলে আসায় বল ধরতে পারেননি। বল বেয়ারস্টোর হেলমেটে লেগে অন্যদিকে চলে যায়।

এর পরেই রেগে যান সুন্দর। কেন বেয়ারস্টো মাঝে চলে এসেছেন তা নিয়ে দু’জনের মধ্যে তর্কাতর্কি শুরু হয়। আম্পায়ার এসে সামাল দেওয়ায় অবশ্য ঝামেলা মেটে।

Advertisement

অনেকেই অবশ্য এই ঘটনায় বেয়ারস্টোর দোষ দেখছেন না। রান নেওয়ার স্বাভাবিক প্রক্রিয়ায় ক্রিজ ছেড়ে এগিয়ে গিয়েছিলেন তিনি। মালানের জোরালো শট থেকে বাঁচতে মাথাও ঘুরিয়ে নেন। ধারাভাষ্যকাররাও বারবার বলতে থাকেন, বেয়ারস্টোর কোনও দোষ নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন