India

India vs Sri Lanka ODI: কেন রাহুল দ্রাবিড়কে ধন্যবাদ জানাচ্ছেন যুজবেন্দ্র চহাল?

রাহুল দ্রাবিড়ের পরামর্শে যেন হারানো আত্মবিশ্বাস ফিরে পেয়েছেন যুজবেন্দ্র চহাল। এমনটাই মনে করেন এই লেগ স্পিনার।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১০ জুলাই ২০২১ ২০:৪৯
Share:

ফিরে আসার রাহুল দ্রাবিড় ভরসা। জানিয়ে দিলেন যুজবেন্দ্র চহাল। ফাইল চিত্র

রাহুল দ্রাবিড়ের পরামর্শে যেন হারানো আত্মবিশ্বাস ফিরে পেয়েছেন যুজবেন্দ্র চহাল। এমনটাই মনে করেন এই লেগ স্পিনার। আর তাই শ্রীলঙ্কা সফরে যাওয়া ভারতীয় দলের মুখ্য প্রশিক্ষককে ধন্যবাদ জানাচ্ছেন তিনি।

Advertisement

সাংবাদিক সম্মেলনে চহাল বলেন, “রাহুল ভাইয়ের সঙ্গে কথা বললে ক্রিকেট নিয়ে অনেক কিছু জানতে পারি। কোন কোন জায়গায় এখনও ভুলভ্রান্তি হচ্ছে, সেটা উনি খুব সহজে ধরে ফেলেন। কার কোন জায়গা শুধরে নেওয়া উচিত, সেটাও স্পষ্ট ভাবে বুঝিয়ে দেন। কাউকে বাড়তি চাপ দেওয়ার পক্ষাপাতি না হলেও সবাইকে সজাগ থাকার নির্দেশ দেন। এটাই ওঁর সবচেয়ে বড় গুণ।”

Advertisement

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নিজেকে মেলে ধরতে মরিয়া যুজবেন্দ্র চহাল। ফাইল চিত্র।

গত অস্ট্রেলিয়া সফরের পর ঘরের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রত্যশা অনুযায়ী তিনি নিজেকে মেলে ধরতে পারেননি। তাই আইপিএল-এর দ্বিতীয় পর্ব ও টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নিজেকে ঝালিয়ে নিতে চাইছেন তিনি। বলেন, “একদিনের ম্যাচ ও টি-টোয়েন্টি ম্যাচের মধ্যে অনেক তফাত আছে। তবে একজন পেশাদার ক্রিকেটার হিসেবে আমাকে সব জায়গায় মানিয়ে নিয়ে দলকে সাফল্য এনে দিতে হবে। তাই এই মুহূর্তে আগামী ছয়টা ম্যাচ নিয়ে ভাবছি।”

নিজেকে তুলে ধরার সঙ্গে দলের জুনিয়রদেরও সাহায্য করতে হবে। দ্রাবিড়ের কাছে এমনই বার্তা পেয়েছেন চহাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন