Sports News

মালয়েশিয়াকে হারিয়ে রঘুনাথদের ব্রোঞ্জ

মালয়েশিয়াকে হারিয় ব্রোঞ্জ জিতে ফিরছে ভারত। শুরুটা হেরেই করেছিলেন রুপিন্দররা। যদিও পরের ম্যাচেই জয়ে ফেরে দল। আর শেষ বেলায় ব্রোঞ্জ জিতে খালি হাতে ফিরতে হচ্ছে না রঘুনাথের দলকে। মেলবোর্নে চার দেশের টুর্নামেন্টে রবিবার মালয়েশিয়াকে ১-৪ গোলে হারিয়ে তৃতীয় হল ভারত।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০১৬ ২১:১৭
Share:

ভিআর রঘুনাথ। ছবি: সংগৃহিত।

মালয়েশিয়াকে হারিয় ব্রোঞ্জ জিতে ফিরছে ভারত। শুরুটা হেরেই করেছিলেন রুপিন্দররা। যদিও পরের ম্যাচেই জয়ে ফেরে দল। আর শেষ বেলায় ব্রোঞ্জ জিতে খালি হাতে ফিরতে হচ্ছে না রঘুনাথের দলকে। মেলবোর্নে চার দেশের টুর্নামেন্টে রবিবার মালয়েশিয়াকে ১-৪ গোলে হারিয়ে তৃতীয় হল ভারত। প্রথম থেকে শেষ পর্যন্ত ম্যাচ নিজেদের দখলেই রেখেছিলেন বিরেন্দ্র, ললিত, অকাশদীপরা। শনিবারের হার যতটা হতাশা এনেছিল ততটাই উচ্ছ্বাস ফিরিয়ে দিল রবিবারে জয়।

Advertisement

ম্যাচ শুরুর দু’মিনিটের মধ্যেই গোল তুলে নিয়েছিল ভারত। গোলের মুখ খুলেছিলেন আকাশদীপ সিংহ। তার পর একাধিক গোলের সুযোগ তৈরির সঙ্গেই চারটি পেনাল্টি কর্নার কোনও কাজে লাগাতে পারেনি ভারতীয় হকি ব্রিগেড। প্রথম কোয়ার্টার শেষ হয়েছিল ১-০ গোলেই। দ্বিতীয় কোয়ার্টারও শেষ হয় কোনও গোল ছাড়াই। সুযোগ পেয়েছিলেন আফান ইউসুফ। তৃতীয় কোয়ার্টার শুরু হয় ভারতের কাউন্টার অ্যাটাক দিয়ে।

তৃতীয় কোয়ার্টারের শে‌ষ মিনিটে জোড়া পেনাল্টি কর্নারের একটি থেকে গোলের মুখ খুলে ফেলেন রঘুনাথ। চতুর্থ ও শেষ কোয়ার্টার ছিল চমকের। সঙ্গে উত্তেজনারও। চতুর্থ কোয়ার্টারে শুরুতেই ব্যবধান কমিয়ে নেয় মালয়েশিয়া। তার মধ্যে প্রতিপক্ষের উপর চাপ বাড়াতে শুরু করে ভারত। চতুর্থ কোয়ার্টারে তলবিন্দর সিংহর গোলে ৩-১ করে ফেলে ভারত। মালয়েশিয়ার বিরুদ্ধে জিতে জয় নিশ্চিত করে রুপিন্দরের শেষ মিনিটের গোল।

Advertisement

আরও খবর

হংকং ওপেন ফাইনালে হার সিন্ধু, সমীরের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন