নায়ক অভিজিৎ

গোয়ায় ঘরের মাঠে ম্যাচের ১১ মিনিটেই গোল করে চার্চিলকে এগিয়ে দেন দাওদা সিসে। ৯০ মিনিট পর্যন্ত এগিয়ে ছিল চার্চিল-ই। কিন্তু চতুর্থ রেফারি তিন মিনিট ইনজুরি টাইমের বোর্ড দেখানোর পরেই বদলে যায় ছবিটা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০১৮ ০৩:৫৬
Share:

অভিজিৎ সরকার

রুদ্ধশ্বাস ম্যাচে চার্চিল ব্রাদার্সের বিরুদ্ধে নাটকীয় প্রত্যাবর্তন ইন্ডিয়ান অ্যারোজের। নেপথ্যে অভিজিৎ সরকার। ম্যাচের ইনজুরি টাইমে বঙ্গ স্ট্রাইকারের জোড়া গোলেই জয়ের সরণিতে ফিরল অ্যারোজ।

Advertisement

গোয়ায় ঘরের মাঠে ম্যাচের ১১ মিনিটেই গোল করে চার্চিলকে এগিয়ে দেন দাওদা সিসে। ৯০ মিনিট পর্যন্ত এগিয়ে ছিল চার্চিল-ই। কিন্তু চতুর্থ রেফারি তিন মিনিট ইনজুরি টাইমের বোর্ড দেখানোর পরেই বদলে যায় ছবিটা। ৯১ মিনিট বরিস সিংহের পাস থেকে গোল করে সমতা ফেরায় অভিজিৎ। আর জয়সূচক গোল রেফারির শেষ বাঁশি বাজার ঠিক আগে। আগের ম্যাচে ইস্টবেঙ্গলের বিরুদ্ধে শেষ মুহূর্তে ডুডু ওমাগবেমির গোলে হেরেছিল লুইস নর্টন দে মাতোসের দল। সহজ গোল নষ্ট করে মাঠ ছেড়েছিল হতাশ অভিজিৎ। এ দিন বঙ্গ স্ট্রাইকারই জয়ের নায়ক। অন্য ম্যাচে আই লিগ খেতাবের দৌড়ে থাকা নেরোকা এফসি ঘরের মাঠে আটকে গেল আইজল এফসি-র বিরুদ্ধে। ম্যাচ শেষ হয় গোলশূন্য ভাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন