Sania Mirza

Sania Mirza: চোটের কারণে ইউএস ওপেনে নেই সানিয়া, অবসর নিয়ে মত পরিবর্তন

ভারতীয় টেনিস তারকা খেলতে পারবেন না ইউএস ওপেনে। দু’সপ্তাহ আগে কানাডা ওপেনে খেলতে গিয়ে চোট পেয়েছিলেন সানিয়া।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২২ ০৯:৫০
Share:

কানাডা ওপেনে খেলার সময় চোট পেয়েছিলেন সানিয়া মির্জা। —ফাইল চিত্র

জানিয়েছিলেন এটাই তাঁর শেষ মরসুম। ইউএস ওপেন খেলেই তুলে রাখবেন টেনিস র‍্যাকেট। কিন্তু চোটের কারণে এ বারের ইউএস ওপেনে খেলতেই পারবেন না সানিয়া মির্জা। তাতেই বদলে গিয়েছে অবসরের ভাবনা। আরও কিছু দিন খেলতে দেখা যেতে পারে ভারতীয় টেনিস তারকাকে?

Advertisement

ডাবলসে একাধিক গ্র্যান্ড স্ল্যামজয়ী ভারতীয় টেনিস তারকা ইনস্টাগ্রামে ভক্তদের উদ্দেশে লেখেন, ‘আমার কাছে একটা খারাপ খবর আছে। দু’সপ্তাহ আগে কানাডাতে খেলতে গিয়ে চোট পেয়েছিলাম। সেটা যে এতটা খারাপ হবে বুঝিনি। গত কাল স্ক্যান করানো হয়েছে। পেশিতে চোট রয়েছে। বেশ কিছু সপ্তাহ খেলতে পারব না। ইউএস ওপেন থেকে নিজেকে সরিয়ে নিচ্ছি। এটা খুব ভাল হল। ভুল সময়ে এসে এমন হল। এর ফলে আমার অবসরের পরিকল্পনায় কিছু পরিবর্তন হতে পারে। সবাইকে জানিয়ে দেব।’

মেয়েদের ডাবলসে এক সময় এক নম্বর ছিলেন সানিয়া। তাঁর ঝুলিতে মেয়েদের ডাবলস বিভাগে রয়েছে তিনটি গ্র্যান্ড স্ল্যাম। মিক্সড ডাবলসেও জিতেছিলেন তিনটি গ্র্যান্ড স্ল্যাম। আনন্দবাজার অনলাইনকে সানিয়া জানিয়েছিলেন, এই মরসুমের শেষে অবসর নেবেন। সেই পরিকল্পনা অনুযায়ী ইউএস ওপেনের পরেই অবসর নিতে পারতেন সানিয়া। কিন্তু চোটের কারণে সেই প্রতিযোগিতাতে নামতে না পারায় এখনই অবসরের সিদ্ধান্ত নিচ্ছেন না তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন