Sports News

শেষ ম্যাচে মাথায় চোট পেয়ে হাসপাতালে ঘানার ডিফেন্ডার

ম্যাচের মাঝেই একটা বল ক্লিয়ার করতে গিয়ে ইউএসএ-র অধিনায়ক সার্জেন্টের সঙ্গে মাথায় মাথায় ধাক্কা লাগে। সার্জেন্টের তেমন কিছু না হলেও সেই সময়ই মাঠের মধ্যে লুটিয়ে পড়েন ঘানার ডিফেন্ডার।

Advertisement

সুচরিতা সেন চৌধুরী

নয়াদিল্লি শেষ আপডেট: ১০ অক্টোবর ২০১৭ ২৩:০২
Share:

হাসপাতালে আব্দুলকে দেখতেে হাজির ঘানা কোচ ও ম্যানেজার। ছবি: ঘানা ফুটবল ফেডারেশনের টুইট।

সোমবার ঘানার জন্য দুটো সেটব্যাক ছিল। এক তো ইউএসএ-র কাছে হেরে প্রি-কোয়ার্টার ফাইনাল কিছুটা কঠিন করে ফেলেছে গতবারের চ্যাম্পিয়নরা। কিন্তু সেই উদ্বেগকে ছাপিয়ে গিয়েছে দলের অন্যতম ডিফেন্ডারের গুরুতর চোট। ইউএসএ ম্যাচের মাঝেই মাথায় চোট পেয়ে বেরিয়ে গিয়েছিল ঘানার আব্দুল ইউসিফ। চোট এতটাই গুরুতর ছিল যে স্টেডিয়াম থেকেই সরাসরি তাকে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। মঙ্গলবারও তাকে হাসপাতালে রেখে দেওয়া হয়েছে। কোনও ঝুঁকি নিতে চাইছে না টিম ম্যানেজমেন্ট। বুধবার দেখে তবেই আব্দুলকে নিয়ে সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানা গিয়েছে।

Advertisement

আরও পড়ুন

কর্নারের ঠিক আগেই প্ল্যান বদলেছিলাম আমরা: জিকসন

Advertisement

‘সুযোগ পেলে ওরা সবাইকে ছাপিয়ে যাবে’

ম্যাচের মাঝেই একটা বল ক্লিয়ার করতে গিয়ে ইউএসএ-র অধিনায়ক সার্জেন্টের সঙ্গে মাথায় মাথায় ধাক্কা লাগে। সার্জেন্টের তেমন কিছু না হলেও সেই সময়ই মাঠের মধ্যে লুটিয়ে পড়েন ঘানার ডিফেন্ডার। মাঠের মধ্যে সাময়িক চিকিৎসার পর তাকে স্ট্রেচারে করে বের করে আনা হয়। অসুস্থতা বোধ করলে তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। ইউএস-ঘানার পরে ছিল ভারত-কলম্বিয়া ম্যাচ। সেখানেও মাথায় চোট পেয়েছিল ভারতের অন্যতম ডিফেন্ডার বরিস। কিন্তু মাথায় ব্যান্ডেজ বেঁধেই মাঠে নেমেছিল বরিস। কিন্তু তারও খেলতে খেলতে শরীর খারাপ লাগায় তাকে তুলে নেওয়া হয়। যদিও হাসপাতালে যেতে হয়নি বরিসকে এটাই সৌভাগ্যের। মঙ্গলবার অনুশীলনেও নেমেছিল। কাটা জায়গায় অবশ্য এখনও ব্যান্ডেড লাগানো রয়েছে। তবে বরিসের খেলা নিয়ে কোনও সংশয় নেই। কিন্তু আব্দুল ইউসিফের খেলা নিয়ে সংশয় দেখা দিয়েছে। ভারতের বিরুদ্ধে হয়ত পাওয়া যাবে না আব্দুলকে। যদিও মাথায় কোনও চোট পাওয়া যায়নি সিটি স্ক্যানে।

দেখুন ঘানা ফুটবল ফেডারেশনের টুইট

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন