Ritika Phogat

রীতিকা ফোগটের মৃত্যু ঘিরে রহস্য, তদন্ত শুরু করল হরিয়ানা পুলিশ

দ্রোণাচার্য পুরস্কারপ্রাপ্ত মহাবীর সিংহ ফোগটের ছাত্রী ছিলেন রীতিকা। জানা গিয়েছে ভরতপুরে উপস্থিত ছিলেন মহাবীরও।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৮ মার্চ ২০২১ ১৮:৪৫
Share:

রাজস্থানের ভরতপুরে একটি প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন রীতিকা। ছবি: টুইটার থেকে

হরিয়ানা পুলিশের তরফে বৃহস্পতিবার জানানো হয় তারা কুস্তিগির রীতিকা ফোগটের মৃত্যুর তদন্ত শুরু করেছে। হরিয়ানা পুলিশের ডিএসপি রাম সিংহ বিষ্ণোই এই কথা জানিয়েছেন।

Advertisement

পুলিশের অনুমান বুধবার রাতে আত্মহত্যা করেছেন রীতিকা। পাখার সঙ্গে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে তাঁকে। ‘দঙ্গল’ খ্যাত গীতা এবং ববিতা ফোগটের তুতো বোন রীতিকা। রাজ্যের বয়সভিত্তিক প্রতিযোগিতায় নজর কেড়েছিলেন তিনি। রাজস্থানের ভরতপুরে একটি প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন রীতিকা। সেখানে ফাইনালে ১ পয়েন্টের জন্য হেরে যান তিনি। সেই কারণেই আত্মহত্যা করেছেন বলে মনে করছে পুলিশ।

ডিএসপি রাম সিংহ বলেন, “ববিতা ফোগটের বোন রীতিকা ফোগট, ১৭ মার্চ আত্মহত্যা করেছেন বলে মনে করা হচ্ছে। রাজস্থানে একটি প্রতিযোগিতায় হেরে যান তিনি। মনে করা হচ্ছে সেই হতাশা থেকেই এমন করেছেন তিনি। তদন্ত চলছে।”

Advertisement

দ্রোণাচার্য পুরস্কারপ্রাপ্ত মহাবীর সিংহ ফোগটের ছাত্রী ছিলেন রীতিকা। জানা গিয়েছে ভরতপুরে উপস্থিত ছিলেন মহাবীরও। রাজস্থানের ঝুনঝুনু এলাকার বাসিন্দা রীতিকা। গত ৫ বছর ধরে তিনি মহাবীরের অধীনে অনুশীলন করছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন