Sports News

ক্রীড়ামন্ত্রকের শো-কজের জবাব এখনই দিচ্ছে না আইওসি

ইন্ডিয়ান অলিম্পিক্স অ্যাসোসিয়েশনকে শো-কজ করেছে কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রক। শুক্রবারের মধ্যে জবাবও দিতে বলা হয়েছে। কিন্তু এখনও কোনও জবাব পৌঁছয়নি ক্রীড়ামন্ত্রকের হাতে। আইওএর তরফে যদিও জানিয়ে দেওয়া হয়েছে এখনই কোনও উত্তর দিতে পারছে না তারা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০১৬ ২২:৪৭
Share:

সুরেশ কালমাদি ও অভয় চৌটালা। ছবি: পিটিআই।

ইন্ডিয়ান অলিম্পিক্স অ্যাসোসিয়েশনকে শো-কজ করেছে কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রক। শুক্রবারের মধ্যে জবাবও দিতে বলা হয়েছে। কিন্তু এখনও কোনও জবাব পৌঁছয়নি ক্রীড়ামন্ত্রকের হাতে। আইওএর তরফে যদিও জানিয়ে দেওয়া হয়েছে এখনই কোনও উত্তর দিতে পারছে না তারা। কারণ হিসেবে দেখানো হয়েছে, সভাপতি এখন দেশে নেই। তিনি রয়েছেন নিউজিল্যান্ডে। তিনি না আসা পর্যন্ত শো-কজের কোনও জবাব দেওয়া সম্ভব নয়। এ ছাড়াও আইওসির সঙ্গে আলোচনা না করেও এই সিদ্ধান্ত নেওয়া সম্ভব নয়। এই বার্তাই বুঝিয়ে দিচ্ছে ক্রীড়ামন্ত্রকের শো-কজের জবাব দিচ্ছে না আইওসি।

Advertisement

আইওসএ একটা স্বশাসিত সংস্থা। আইওসির অধিনে। মঙ্গলবার অলিম্পিক্স অ্যাসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভায় সিদ্ধান্ত নেওয়া হয়েছিল কলমডী ও চৌটালাকে আজীবন সভাপতির পদ দেওয়া হচ্ছে। তার পরই নড়েচড়ে বসে কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রক। তখনই শো-কজ করার সিদ্ধান্ত নেওয়া হয়। যতক্ষণ না এই দু’জনকে সংস্থা থেকে সরানো হবে ততক্ষণ সরকার কোনওভাবেই আইওএ-র সঙ্গে কোনও যোগাযোগ রাখবে না। যদিও কলমডী এই পদ গ্রহন করছেন না বলে জানিয়ে দিয়েছেন।

আরও খবর: ফের কলমডী কেন, আইওএ-কে শো-কজ ক্রীড়ামন্ত্রকের

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন