IPL. IPL 2019

রাসেল গাইছেন হিন্দি গান, হাসতে হাসতে গড়াগড়ি খাচ্ছেন কার্তিকরা

আইপিএল-এ স্বপ্নের ফর্মে রাসেল। ৫১০ রান করে ফেলেছেন তিনি। হাত ঘুরিয়ে পেয়েছেন ১১টি উইকেট।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৫ মে ২০১৯ ১৮:০২
Share:

রাসেল এখন মেঘের উপর দিয়ে হাঁটছেন। ছবি— পিটিআই।

চাপ বাড়ছে কেকেআর-এর উপরে। নাইটদের সাজঘরকে টেনশন মুক্ত রাখার জন্য আন্দ্রে রাসেল হিন্দি গান গাইছেন। ক্যারিবিয়ান অলরাউন্ডার গাইছেন আর দীনেশ কার্তিক-সহ বাকিরা হেসে গড়াগড়ি খাচ্ছেন।

Advertisement

খেলার মাঠে রাসেল নাইটদের রক্ষাকর্তা হিসেবে ধরা দেন। কঠিন ম্যাচের আগেও তিনি কেকেআর শিবিরকে চনমনে রাখছেন। আজ, রবিবার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে কঠিন ম্যাচ শাহরুখ খানের দলের। কেকেআর জিতলেই পৌঁছে যাবে প্লে অফে। অন্যদিকে মুম্বই জিতলে প্রথম দুইয়ে থেকেই শেষ করবে রোহিত শর্মার দল। এরকম পরিস্থিতিতে অনন্ত চাপে কেকেআর। না জিতলেই এ বারের মতো আইপিএল অভিযান শেষ তাদের।

কিংস ইলেভেন পঞ্জাবকে হারানোর পরে অক্সিজেন পেয়ে যায় নাইটরা। সানরাইজার্স হায়দরাবাদকে বিরাট কোহালির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর মাটি ধরানোর পরে কেকেআর-এর প্লে অফে পৌঁছনোর সম্ভাবনা বেড়ে যায়। এরকম পরিস্থিতিতে দলের সাজঘরে রাসেল হিন্দি মুভি ‘দেশি বয়েজ’-এর হিট নাম্বার ‘শুভা হোনে না দে’ গাইছেন। তাঁর ঠিক পিছনেই বসে তখন ক্যাপ্টেন দীনেশ কার্তিক। তিনি এবং দলের বাকিরা ক্যারিবিয়ান অলরাউন্ডারের গান শুনে হাসছেন। রাসেলের অবশ্য সেই দিকে নজর নেই। তিনি আপন মনে গেয়েই চলেছেন।

Advertisement

আরও খবর: মুম্বই দলে ফিরছেন তারকা ক্রিকেটার, কঠিন হচ্ছে নাইটদের মরণবাঁচন ম্যাচ

আরও খবর: মুম্বইয়ে জন্মানো ইঞ্জিনিয়ারিং ড্রপ আউট এই পেসার মুম্বইয়ের বিরুদ্ধে আজ নাইটদের বড় ভরসা

আইপিএল-এ স্বপ্নের ফর্মে রাসেল। ৫১০ রান করে ফেলেছেন তিনি। হাত ঘুরিয়ে পেয়েছেন ১১টি উইকেট। কঠিন পরিস্থিতিতে ম্যাচ ভাগ্য গড়ে দিতে পারেন রাসেল। এ বার দলের চাপ কাটাতেও নামলেন ক্যারিবিয়ান ক্রিকেটার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন