IPL

স্বপ্নের ফর্মে তারকা ক্রিকেটার, ভাঙতে চলেছেন সহবাগের রেকর্ড

সাত বছর আগে বীরেন্দ্র সহবাগ এই রেকর্ড গড়েছিলেন। এ বার কি তা ভাঙতে চলেছে?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০১৯ ১৮:২০
Share:

সানরাইজার্স তাকিয়ে ওয়ার্নারের দিকে। ছবি: পিটিআই।

চলতি আইপিএলে স্বপ্নের ফর্মে রয়েছেন ডেভিভ ওয়ার্নার। ১০টি ম্যাচ থেকে ৫৭৪ রান সংগ্রহ করা হয়ে গিয়েছে এই বাঁ হাতি ওপেনারের।

Advertisement

আজ শনিবার রাজস্থান রয়্যালসের সামনে সানরাইজার্স হায়দরাবাদ। ম্যাচের বল গড়ানোর আগে নতুন এক রেকর্ডের হাতছানি সানরাইজার্স-তারকার সামনে। কী সেই রেকর্ড? রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে এদিন পঞ্চাশ করলেই বীরেন্দ্র সহবাগ ও জস বাটলারের রেকর্ড ভেঙে দেবেন অজি ব্যাটসম্যান।

বীরু ও বাটলার টানা পাঁচটা পঞ্চাশ করার নজির গড়েছেন আইপিএলে। ‘নজফগড়ের নবাব’ ২০১২ সালে পর পর পাঁচটি ম্যাচে অর্ধ শতক হাঁকিয়েছিলেন। বাটলার আবার গতবারের আইপিএলে ধারাবাহিক ভাবে পাঁচটি ম্যাচে পঞ্চাশ করেছিলেন।

Advertisement

আরও খবর: বিশ্বকাপের ক্রিকেটার নির্বাচনে যে ভুলগুলো ভোগাতে পারে দলগুলিকে

আরও খবর: আউট হয়ে ফিরছেন বিখ্যাত দাদা, নাচছেন চিয়ারলিডার বোন!

এবারের আইপিএলে সিএসকে (৫৭), কেকেআর (৬৭), সিএসকে (৫০), দিল্লি ক্যাপিটালস (৫১) ও কিংস ইলেভেন পঞ্জাব-এর (৭১ নট আউট) বিরুদ্ধে টানা পাঁচটি পঞ্চাশ করা হয়ে গিয়েছে ওয়ার্নারের। রাজস্থানের বিরুদ্ধে পঞ্চাশ করলেই নতুন রেকর্ডের মালিক তিনি।

এই ম্যাচে দায়িত্বও বেড়ে গিয়েছে ওয়ার্নারের উপরে। বিশ্বকাপের প্রস্তুতি শিবিরে যোগ দেওয়ার জন্য জনি বেয়ারস্টো ফিরে গিয়েছেন ইংল্যান্ডে। ফলে সানরাইজার্স হায়দরাবাদের ব্যাটিংকে নেতৃত্ব দিতে পারেন কেবল ওয়ার্নারই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন