IPL

সঞ্জুর প্রশংসা করায় গম্ভীরকে শুনতে হল, ‘ধোনির নাম শুনেছেন কখনও?’

সঞ্জু স্যামসনের প্রশংসা করতে গিয়ে মহেন্দ্র সিংহ ধোনিকে অসম্মান করে বসলেন গৌতম গম্ভীর। তার পরে কটাক্ষ হজম করতে হল ভারতের প্রাক্তন ওপেনারকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩০ মার্চ ২০১৯ ১৩:২৭
Share:

সঞ্জুর প্রশংসা করতে গিয়ে কটাক্ষ হজম করতে হল গম্ভীরকে। —ফাইল চিত্র ও পিটিআই।

চোখ ধাঁধানো ব্যাটিং রাজস্থান রয়্যালসের সঞ্জু স্যামসনের। এ বারের আইপিএলের প্রথম সেঞ্চুরি এসেছে তাঁর ব্যাট থেকেই।

Advertisement

তার পরেই আইপিএল জয়ী অধিনায়ক গৌতম গম্ভীর টুইট করে জানিয়ে দিলেন, এই মুহূর্তে দেশের সেরা উইকেটকিপার-ব্যাটসম্যান সঞ্জুই। বিশ্বকাপে চার নম্বরে ব্যাট করা উচিত তাঁর।

গম্ভীরের এই প্রশংসা মুহূর্তের মধ্যে আগুন জ্বালিয়ে দেয় সোশ্যাল মিডিয়ায়। চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির ভক্তরা গম্ভীরের এ হেন প্রশংসা ভাল ভাবে মেনে নিতে পারেননি। তাঁরা আক্রমণ করে বসেন নাইটদের প্রাক্তন অধিনায়ককে। ধোনির সঙ্গে গম্ভীরের সম্পর্ক যে ভাল নয়, সেই প্রসঙ্গ টেনে বাঁ হাতি ওপেনারকে ক্ষতবিক্ষত করেছেন ভক্তরা। কেউ টুইট করেছেন, এমএসডি-র নাম কোনও দিন শুনেছেন আপনি? কেউ আবার লিখেছেন, এতেই বোঝা যাচ্ছে ধোনিকে হিংসা করেন আপনি। সঞ্জুর প্রশংসা করতে গিয়ে ঋষভ পন্থকেও উপেক্ষা করেছেন গম্ভীর, টুইটারে এমনও মতামতও দিয়েছেন এক ভক্ত।

Advertisement

আরও পড়ুন: অবলীলায় কাট-ড্রাইভ, দিল্লির মাঠে পুরনো সৌরভ ফেরালেন মহারাজ

আরও পড়ুন: ‘যেমন কর্ম, তেমন ফল’, সোশ্যাল মিডিয়ায় শুনতে হল অশ্বিনকে

আইপিএল শুরুর আগেই রাজস্থান রয়্যালসের প্রাক্তন অধিনায়ক শেন ওয়ার্ন ভবিষ্যদ্বাণী করেছিলেন, এ বারের আইপিএলে সেরা প্লেয়ার হবেন সঞ্জু। শুক্রবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ৫৫ বলে ১০২ রানে অপরাজিত থেকে যান রাজস্থানের এই ক্রিকেটার। রাজস্থান ম্যাচ জেতেনি, কিন্তু সঞ্জুকে নিয়ে চর্চা শুরু হয়ে গিয়েছে ক্রিকেটমহলে। তবে গম্ভীরের প্রশংসা বিষয়টাকেই ঘুরিয়ে দিয়েছে অন্য দিকে। সঞ্জু চলে গিয়েছেন পিছনের সারিতে। গম্ভীর বনাম ধোনির সম্পর্ক নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া।

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল, টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন