IPL

সৌরভের দলে বড় ধাক্কা, দেশে ফিরছেন তারকা পেসার

আইপিএলে বেশ ভাল জায়গায় দিল্লি। এরকম অবস্থায় তারকা ক্রিকেটার চলে যাওয়ায় প্লে অফে দুর্বল হয়ে গেল দিল্লি ক্যাপিটালস।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৩ মে ২০১৯ ১৫:৫৭
Share:

দিল্লি ছেড়ে দেশে ফিরে যাচ্ছেন তারকা ক্রিকেটার। ছবি: এপি।

দিল্লি ক্যাপিটালস শিবিরে বড়সড় ধাক্কা। কোমরে চোটের জন্য দেশে ফিরে যাচ্ছেন দক্ষিণ আফ্রিকার পেসার কাগিসো রাবাডা।

Advertisement

তিনি ফিরে যাওয়ায় দিল্লির বোলিং বিভাগ দুর্বল হয়ে পড়ল। চলতি আইপিএলে রাবাডা দুরন্ত ফর্মে রয়েছেন। ১২টি ম্যাচ থেকে ২৫টি উইকেট নেওয়া হয়ে গিয়েছে তাঁর। ২৮ এপ্রিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ম্যাচে কোমরে অস্বস্তি অনুভব করেছিলেন রাবাডা।

দিল্লি ক্যাপিটালসের পরের ম্যাচ চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে মাঠে নামতে পারেননি তিনি। পরের দিনই স্ক্যান করান তিনি। স্ক্যান রিপোর্ট পাঠানো হয় দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ডে। সেই রিপোর্ট দেখার পরে রাবাডাকে দেশে ফেরার নির্দেশ দিয়েছে ক্রিকেট সাউথ আফ্রিকা।

Advertisement

আরও খবর: ঝড় উঠবে রাসেলের ব্যাটেও? দেখে নিন পঞ্জাবের বিরুদ্ধে নাইটদের সম্ভাব্য একাদশ

আরও খবর: রেকর্ডের নাম মাসল রাসেল, কালই করে ফেলতে পারেন দানবীয় এই রেকর্ড

আজ, শুক্রবার দিল্লি ক্যাপিটালসের তরফে জানিয়ে দেওয়া হয়, রাবাডা দেশে ফিরে যাচ্ছেন। ফলে দিল্লি ক্যাপিটালসের শেষ ম্যাচ রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে নামছেন না দক্ষিণ আফ্রিকার এই পেসার। প্লে অফেও রাবাডাকে ছাড়াই খেলতে হবে দিল্লি ক্যাপিটালসকে।

আইপিএলে বেশ ভাল জায়গায় দিল্লি। এই রকম পরিস্থিতিতে আইপিএল ছেড়ে যাওয়ায় দুঃখিত রাবাডা। তিনি বলেছেন, ‘‘টুর্নামেন্টের এই পর্যায়ে দিল্লি ক্যাপিটালস ছেড়ে চলে যাওয়াটা আমার কাছে খুবই দুঃখজনক ব্যাপার। দিল্লি ক্যাপিটালসের হয়ে এ বারের আইপিএল দারুণ গিয়েছে আমার। আমি বিশ্বাস করি আমাদের দল আইপিএল জিতবে।’’ রাবাডার বিশ্বাসের মর্যাদা কি দিতে পারবেন ঋষভ পন্থরা?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন