IPL

কলকাতা শিবিরে নতুন নাইট, নর্তিয়েরের বিকল্প অজি পেসার

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১১ এপ্রিল ২০১৯ ১৩:০৩
Share:

কেকেআর শিবিরে নতুন নাইট ম্যাট কেলি। ছবি: পার্‌থ স্কর্চার্সের ফেসবুক পেজ থেকে।

আইপিএল শুরুর ঠিক আগে কলকাতা নাইট রাইডার্স শিবিরে ধাক্কা লেগেছিল। দক্ষিণ আফ্রিকান পেসার অ্যানরিখ নর্তিয়ে চোটের জন্য ছিটকে গিয়েছিলেন।

Advertisement

তাঁর পরিবর্ত খুঁজে পেল কেকেআর। দক্ষিণ আফ্রিকান নর্তিয়েরের পরিবর্তে অস্ট্রেলিয়ার পেসার ম্যাট কেলি এলেন নাইট শিবিরে। ডান হাতি পেসার কেলি। ১৬টি প্রথম শ্রেণির ম্যাচ খেলেছেন। পাঁচটি লিস্ট এ এবং ১২টি টি টোয়েন্টি খেলার অভিজ্ঞতাসম্পন্ন কেলির এ বার অভিষেক ঘটতে চলেছে আইপিএলে। বিগ ব্যাশ লিগে পার্‌থ স্কর্চার্সের হয়ে খেলেন কেলি।

এ বারের আইপিএল শুরুর ঠিক আগে চোট আঘাত ছিটকে দিয়েছিল নর্তিয়েকে। তাঁর বেস প্রাইস ছিল ২০ লক্ষ টাকা। সেই টাকাতেই তাঁকে কেনে কেকেআর। শুধু নর্তিয়ে নন, অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ জয়ী শিবম মাভি ও কমলেশ নাগারকোটিও চোটের জন্য ছিটকে যান। তাঁদের বদলি হিসেবে নেওয়া হয় কেসি কারিয়াপ্পা ও সন্দীপ ওয়ারিয়রকে। নর্তিয়ের বদলি কেলি কেমন খেলেন, সেটাই এখন দেখার।

Advertisement

আরও পড়ুন: বিশ্বকাপের দল ঘোষণা পয়লা বৈশাখ, কতটা চমক থাকতে পারে দলে? দেখে নিন সম্ভাব্য ১৫

আরও পড়ুন: শরীর নিংড়ে নিচ্ছে আইপিএল, বিমানন্দরের মাটিতে ক্লান্ত ধোনির ঘুমের ছবি তুলছে প্রশ্ন

চেন্নাই সুপার কিংসের ঘরের মাঠে গিয়ে হারতে হয়েছে কেকেআরকে। আইপিএলের পয়েন্ট তালিকায় এখন দু’ নম্বরে নাইটরা। শুক্রবার ঘরের মাঠে কেকেআরের সামনে দিল্লি ক্যাপিটালস।

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল, টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন