কোহালিতে মুগ্ধ মইন

শুক্রবারের ইডেনে সবচেয়ে কাছ থেকে তিনি দেখেছেন বিরাট কোহালির ব্যাটের শাসন। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর অধিনায়কের ৫৮ বলে ১০০ রানের ইনিংস তিনি দেখেছেন ঠিক উল্টো দিকের ক্রিজ থেকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২০ এপ্রিল ২০১৯ ০২:৩০
Share:

শুক্রবারের ইডেনে সবচেয়ে কাছ থেকে তিনি দেখেছেন বিরাট কোহালির ব্যাটের শাসন। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর অধিনায়কের ৫৮ বলে ১০০ রানের ইনিংস তিনি দেখেছেন ঠিক উল্টো দিকের ক্রিজ থেকে। তিনি মইন আলি। তাঁর ব্যাটিংও কম ঝোড়ো ছিল না। ২৮ বলে ৬৬ রান করে আরসিবির মোট রান দুশোর বেশি যাতে উঠে যায় তা নিশ্চিত করেন মইন। তবে নিজের ব্যাটিংয়ের চেয়েও মইন বেশি ব্যস্ত কোহালির ইনিংস নিয়ে উচ্ছ্বাস দেখাতে।

Advertisement

ইনিংসের বিরতিতে মইন বলেন, ‘‘বিরাট দুরন্ত খেলোয়াড়। খুচরো রান নিতেও ভীষণ দক্ষ। ব্যাট করতে নামার পরে বিরাট আমায় বিশেষ কিছু নির্দেশ দেয়নি। আমাদের নতুন বলে ভাল ব্যাটিং করতে হত। আমরা ঠিক করে নেমেছিলাম দলের ঐতিহ্যের কথা ভেবে খেলতে হবে।’’ ব্যাট হাতে কোহালির পাশাপাশি তিনি এ রকম দাপট দেখানোর পরে বল করতেও কি দেখা যাবে মইনকে? উত্তরে ইংল্যান্ডের ক্রিকেটার বলেন, ‘‘কলকাতা নাইট রাইডার্সের যা শক্তিশালী ব্যাটিং লাইন আপ, তার বিরুদ্ধে বোলিং করাটা সহজ হবে না। তবে মাথা ঠান্ডা রেখে নিজের কাজটা করতে পেরে ভাল লাগছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন