IPL

দুরন্ত ছক্কা হাঁকানোর পুরস্কার, ব্যাট দিয়ে জাদেজার মাথায় আঘাত ধোনির

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১২ এপ্রিল ২০১৯ ১৭:৪৪
Share:

জাদেজা ছক্কা হাঁকানোর পরে ধোনির প্রতিক্রিয়া। ছবি: এপি।

চেন্নাই সুপার কিংস বনাম রাজস্থান রয়্যালস ম্যাচ ক্রিকেটপাগলদের মনে থাকবে মহেন্দ্র সিংহ ধোনির মেজাজ হারানোর জন্য।

Advertisement

আম্পায়ারের সঙ্গে সিএসকে অধিনায়কের তর্কের আড়ালে ধামাচাপা পড়ে যেতে পারে রবীন্দ্র জাদেজার দুরন্ত শটে ছক্কা এবং তার অব্যবহিত পরেই ধোনির আবেগ প্রকাশের ভঙ্গিমা। সিএসকের ইনিংসের শেষ ওভারটি করতে যান বেন স্টোকস। তাঁর ওভারের প্রথম বলে জাদেজার শট উড়ে যায় গ্যালারিতে। শটটি খেলতে গিয়ে মাটিতে পড়ে যান স্যর জাদেজা। অফস্টাম্পের বাইরে বলটা ফেলেছিলেন স্টোকস।

শট খেলতে গিয়ে ধোনির সতীর্থ জাদেজা শরীরের ভারসাম্য রাখতে না পেরে মাটিতেই ভূপতিত হন। ব্যাট-বলে টাইমিং ঠিকঠাক হওয়ায় বল আছড়ে পড়ে গ্যালারিতে। জাদেজা শুয়ে পড়ে দেখছিলেন বলের গতিপথ। ঘটনাক্রমে স্টোকসও বল ডেলিভারি করার পরে প়ড়ে যান। স্টোকসও তাকিয়ে দেখেন জাদেজার শটের পরিণতি।

Advertisement

আরও পড়ুন: ম্যাচ ফি’র ৫০ শতাংশ জরিমানা ধোনির, আরও বড় শাস্তি হওয়া উচিত ছিল, বলছেন মঞ্জরেকর

আরও পড়ুন: ইডেনে আজ সবুজ পিচ? দলে দু’টি পরিবর্তন? দেখে নিন নাইটদের সম্ভাব্য একাদশ

ছক্কা হওয়ার পরে ধোনি ছুটে যান জাদেজার কাছে। তার পরে তিনি যা করলেন তা সচরাচর মাঠের ভিতরে করেন না বিশ্বজয়ী অধিনায়ক। মাঠে শান্তই সিএসকে অধিনায়ক। কিন্তু জাদেজার ছক্কা দেখার পরে আর স্থির থাকতে পারেননি ধোনি। তিনি ছুটে যান জাদেজার দিকে। বাঁ হাতি ব্যাটসম্যান তখনও মাটিতে শুয়ে। ধোনি গিয়ে মজা করে নিজের ব্যাট দিয়ে জাদেজার মাথায় হাল্কা আঘাত করতে থাকেন। ধোনির আবেগ প্রকাশের মুহূর্ত ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন