IPL

‘ধোনিকো আউট করনা মুশকিল নেহি...’

ধোনিকে ‘মাঁকড় আউট’ না করে সতর্ক করতে গিয়েছিলেন হার্দিক পাণ্ড্যর ভাই। রিপ্লেতে পরে দেখা যায় ধোনি ঠিক জায়গাতেই ছিলেন। পাণ্ড্যই ভুল ভেবেছিলেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০১৯ ১৬:২৮
Share:

ধোনিকে আউট করতে গিয়েছিলেন পাণ্ড্য। দেখলেন তিনিই ভুল ছিলেন। ছবি: ক্রুনাল পাণ্ড্যর ফেসবুক পেজ থেকে ও পিটিআই।

উইকেটের পিছনে সদা সতর্ক মহেন্দ্র সিংহ ধোনি। উইকেটের সামনেও তাই। বুধবার তার প্রমাণ পেলেন মুম্বই ইন্ডিয়ান্সের বাঁ হাতি স্পিনার ক্রুণাল পাণ্ড্য।

Advertisement

প্রাক্তন ভারত অধিনায়ককে ‘মাঁকড় আউট’ না করে সতর্ক করতে গিয়েছিলেন হার্দিক পাণ্ড্যর ভাই। রিপ্লেতে পরে দেখা যায় ধোনি ঠিক জায়গাতেই ছিলেন। পাণ্ড্যই ভুল ভেবেছিলেন।

বিষয়টা কী? মুম্বই ইন্ডিয়ান্স-চেন্নাই সুপার কিংস ম্যাচের ১৪তম ওভারের ঘটনা। কেদার যাদব ও ধোনি তখন ক্রিজে। ক্রুণাল সিএসকের কেদার যাদবকে বল করতে উদ্যত। রান আপ শেষ করেও পাণ্ড্য আর ডেলিভারি করেননি কেদারকে । তিনি ভেবেছিলেন নন স্ট্রাইক প্রান্তে দাঁড়িয়ে থাকা ধোনি বোধহয় ক্রিজ ছেড়ে বেরিয়ে গিয়েছেন। চেন্নাই অধিনায়ককে সতর্ক করার জন্য পাণ্ড্য শেষ মুহূর্তে আর বল করেননি কেদার যাদবকে। পরে রিপ্লেতে দেখা যায় কেদার যাদবকে ডেলিভারি করার ঠিক আগের মুহূর্তে ধোনি ক্রিজের ভিতরেই ছিলেন। ক্রিজ ছেড়ে বাইরে বেরোননি।

Advertisement

আরও পড়ুন: চেন্নাইকে উড়িয়ে পাণ্ড্য বললেন, ‘ভারতকে বিশ্বকাপ জেতাতে চাই’

আরও পড়ুন: খারাপ ফিল্ডারদের তুলে পরিবর্ত ফিল্ডার নামাচ্ছে কয়েকটি দল, তীব্র আক্রমণ কাইফের

এ বারের আইপিএলে জোস বাটলারকে কিংস ইলেভেন অধিনায়ক রবিচন্দ্রন অশ্বিনের রান আউট নিয়ে কম বিতর্ক হয়নি। মুম্বই বনাম পঞ্জাব ম্যাচে ময়ঙ্ক আগরওয়ালকে নাগালের মধ্যে পেয়েও ‘মাঁকড় আউট’ করেননি পাণ্ড্য। এর জন্য প্রশংসিত হন ক্রুনাল পাণ্ড্য। বুধবারও তিনি ভেবেছিলেন ধোনিকে ‘মাঁকড় আউট’ না করে সতর্ক করে দেবেন। কিন্তু ধোনিকে এ ভাবে আউট করা এককথায় অসম্ভব। ম্যাচ শেষ হয়ে গেলেও এই ঘটনার রেশ কাটেনি। সোশ্যাল মিডিয়ায় প্রতিক্রিয়া জানান ধোনি-ভক্তরা। হয়ত ধোনি ভক্তরা বলছেন, ধোনিকো আউট করনা মুশকিল নেহি...

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন