Advertisement
১১ মে ২০২৪
IPL

চেন্নাইকে উড়িয়ে পাণ্ড্য বললেন, ‘ভারতকে বিশ্বকাপ জেতাতে চাই’

বিতর্ক এখনও পিছন ছাড়েনি পাণ্ড্যকে। বোর্ডের নতুন অম্বুডসম্যান ডিকে জৈন নোটিস ধরিয়েছেন পাণ্ড্যকে।

পাণ্ড্যর দাপটে হার মানে চেন্নাই সুপার কিংস। ছবি: এএফপি।

পাণ্ড্যর দাপটে হার মানে চেন্নাই সুপার কিংস। ছবি: এএফপি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০১৯ ১৩:০৬
Share: Save:

গত সাত মাস তাঁর জীবনের উপর দিয়ে বয়ে গিয়েছে বড় ঝড়। জনপ্রিয় টিভি শোয়ে মহিলাদের বিরুদ্ধে আপত্তিজনক মন্তব্য করে বিতর্কে জড়িয়ে পড়েছিলেন হার্দিক পাণ্ড্য

তার পরে গঙ্গা দিয়ে গড়িয়ে গিয়েছে অনেক জল। পাণ্ড্য ফিরে এসেছেন ক্রিকেটে। বুধবার তাঁর ব্যাট-বলের দাপটে চেন্নাই সুপার কিংস হার মানে। ম্যাচ জেতানো পারফরম্যান্সের পরে পাণ্ড্য বলেছেন, “দলের জয়ের পিছনে আমার যে অবদান রয়েছে, সেটা ভেবে বেশ ভাল লাগছে। গত সাত মাসে আমি খুব কমই ক্রিকেট খেলেছি। খুব কঠিন সময় গিয়েছে। তখন বুঝেই উঠতে পারতাম না, কী করব। নিজের খেলায় এখন উন্নতি আরও ঘটাতে চাই। এরকম ব্যাটিং করে দলকে জেতাতে ভালই লাগে।” চেন্নাইয়ের বিরুদ্ধে আট বলে ২৫ রান করেন পাণ্ড্য। বল হাতে তিন-তিনটি উইকেট তুলে নেন তিনি। ম্যাচের সেরাও হন।

বিতর্ক কিন্তু এখনও পিছন ছাড়েনি পাণ্ড্যকে। বোর্ডের নতুন অম্বুডসম্যান ডিকে জৈন নোটিস ধরিয়েছেন পাণ্ড্যকে। আইপিএল চলাকালীন খুব সম্ভবত আত্মপক্ষ সমর্থন করার জন্য তাঁকে ডাকা হবে। পিছন ফিরে তাকিয়ে পাণ্ড্য বলছেন, ‘‘চোটের জন্য আমি বিশেষ খেলতে পারিনি। তার পরে একটা বিতর্কেও জড়িয়ে পড়লাম। আমার পরিবার ও বন্ধুদের এই ম্যাচ সেরার সম্মান উৎসর্গ করছি। কঠিন সময়ে ওঁরাই আমার পাশে এসে দাঁড়িয়েছিল।”

আরও পড়ুন: বিধ্বংসী ফর্মে থাকা ওয়ার্নারদের থামাতে আজ কোন ১১ জনকে ভরসা করবেন সৌরভ?

আরও পড়ুন: মাদক কাণ্ডে গ্রেফতার হওয়া জাতীয় দলে খেলা এই স্পিনার আইপিএলে এখন আর দলই পান না

গত রাতে পাণ্ড্যর ম্যাচ জেতানো পারফরম্যান্সের পরে অনেকেই বলাবলি করছেন, বিশ্বকাপে হার্দিক ভারতীয় দলের মেরুদণ্ড আরও মজবুত করবেন। মুম্বই অলরাউন্ডারের শয়নে স্বপনে ও জাগরণে এখন শুধুই বিশ্বকাপ। ম্যাচ সেরার সম্মান হাতে নিয়ে পাণ্ড্য বলছেন, ‘‘আইপিএলেই আমি ফোকাস করছি। আর ভারতকে বিশ্বকাপ জেতাতে চাই।’’ প্রত্যাবর্তনের পাণ্ড্যকে দেখে নিশ্চই খুশি হচ্ছেন বিরাট কোহালি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hardik Pandya IPL IPL 2019 World Cup
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE