রাজস্থান জেতায় সাত নম্বরে কলকাতা

শনিবার শুরু থেকে হায়দারবাদ ছিল চাপের মুখে। শ্রেয়স গোপাল, জয়দেব উনাদকাট, বরুণ অ্যারন এবং ওশেন থমাস—এই চার বোলারই রাজস্থান শিবিরে ফিরিয়ে আনেন তৃপ্তির হাসি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০১৯ ০৫:১৬
Share:

একা লড়লেন মণীশ পাণ্ডে। ছবি এএফপি।

কলকাতা নাইট রাইডার্সকেও এ বার পিছনে ফেলে দিল রাজস্থান রয়্যালস। শনিবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে সাত উইকেটে জয়ের সুবাদে রাহানেদের দলের ১২ ম্যাচে পয়েন্ট দাঁড়াল ১০। ১১ ম্যাচ খেলে কেকেআরের পয়েন্ট ৮। অজিঙ্ক রাহানে (৩৯), লিভিংস্টোন (৪৪) এবং সঞ্জু স্যামসন (অপরাজিত ৪৮) রাজস্থানকে এনে দেন কাঙ্ক্ষিত জয়।

Advertisement

শনিবার শুরু থেকে হায়দারবাদ ছিল চাপের মুখে। শ্রেয়স গোপাল, জয়দেব উনাদকাট, বরুণ অ্যারন এবং ওশেন থমাস—এই চার বোলারই রাজস্থান শিবিরে ফিরিয়ে আনেন তৃপ্তির হাসি। দেশে ফিরে গিয়েছেন জনি বেয়ারস্টো। তাঁর অনুপস্থিতি যে হায়দরাবাদ শিবিরে বড় শূন্যস্থান তৈরি করেছে, সেটা স্পষ্ট হয়ে গেল। ওয়ার্নারের সঙ্গে ইনিংস ওপেন করতে গেলেন কেন উইলিয়ামসন। ফিরলেন মাত্র ১৩ রানে। তবে গত ম্যাচে দুর্দান্ত ফর্মে থাকা মণীশ পাণ্ডে পাল্টা লড়াই করেন। ৩৬ বলে তিনি ৬১ রান করেন। হায়দরাবাদ ইনিংসে শনিবার লক্ষ্যণীয় ছিল একটি বিষয়। ধারাবাহিক ভাবে রানের মধ্যে থাকা ডেভিড ওয়ার্নার এ দিন ৩২ বলে ৩৭ রান করলেন। কিন্তু তাঁর ইনিংসে ছিল না কোনও বাউন্ডারি অথবা ওভার বাউন্ডারি! শনিবারই আইপিএলে প্রথম ম্যাচ খেললেন ঋদ্ধিমান সাহা। হতাশ করলেন। করলেন মাত্র পাঁচ রান!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন