KKR

প্রভাস নয়, বাহুবলীর ভূমিকায় শাহরুখের পছন্দ...

তাঁর পর থেকেই নাইট সমর্থকদের নয়নের মনি আন্দ্রে রাসেল। নিজের দলের জামাইকান তারকার বিধ্বংসী রূপ দেখে মুগ্ধ হয়েছেন শাহরুখ খানও।

Advertisement

সংবাদ সংস্থা

বেঙ্গালুরু শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০১৯ ১৬:৫৬
Share:

রাসেলে মুগ্ধ শাহরুখ খান। গ্রাফিক: তিয়াসা দাস।

তিনি বিধ্বংসী হয়ে উঠলে তার পরিণতি কী হতে পারে তা শুক্রবার সন্ধ্যায় হাড়ে হাড়ে টের পেয়েছে বিরাট বাহিনী। ১৩ বলে ৪৮ রান করে আইপিএলের এই সিজনে আরসিবির প্রথম জয়ের স্বপ্ন ভেঙে চুরমার করে দিয়েছেন একাই। তাঁর পর থেকেই নাইট সমর্থকদের নয়নের মনি আন্দ্রে রাসেল। নিজের দলের জামাইকান তারকার বিধ্বংসী রূপ দেখে মুগ্ধ হয়েছেন শাহরুখ খানও। ম্যাচের পরই বাহুবলীর রূপে রাসেলের ছবি পোস্ট করলেন কিং খান।

Advertisement

শাহরুখের পোস্ট করা ওই ছবিতে বাহুবলীর সাজে দেখা যাচ্ছে রাসেলকে। তাঁর কবজির জোরের কাছে মাথা নত করতে হয়েছে বিরাটদের। সে জন্যই নিজের দলের তারকা ক্রিকেটারকে বীর ‘বাহুবলী’-র চরিত্রে সাজিয়েছেন শাহরুখ।

রাসেলের প্রশংসা করে তাঁর ছবি শাহরুখ পোস্ট করার পরই ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। ওই পোস্টেই তিনি রাসেলকে ‘চ্যাম্পিয়ন’ ও ‘মাসলম্যান’ বলে উল্লেখ করেছেন। প্রচুর মানুষ লাইক ও কমেন্ট করেছে ওই পোস্টে।

Advertisement

বাহুবলীর অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকেও জয়ের জন্য অভিবাদন জানানো হয়েছে কলকাতা নাইট রাইডার্স দলকে। সঙ্গে রাসেলকে বলা হয়েছে প্রকৃত বাহুবলী। এই বাহুবলী রাসেলের হাত ধরেই এ বছর ট্রফির স্বাদ পেতে চাইছে নাইট সমর্থকরাও।

আরও পড়ুন: বিরাটের অধিনায়কত্বের ভুলেই কি আইপিএলে পরপর হার বেঙ্গালুরুর?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন