তিন সেরাকে তুলে হ্যাটট্রিক শ্রেয়সের

অধিনায়ক স্টিভ স্মিথের সেই স্বপ্ন উস্কে দিলেন শ্রেয়স। তুলে নিলেন আরসিবির তিন বিপজ্জনক তারকা বিরাট কোহালি, এ বি ডিভিলিয়ার্স এবং মার্কাস স্টোয়নিসকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০১ মে ২০১৯ ০৪:৫৬
Share:

দুরন্ত: চলতি আইপিএলের প্রথম হ্যাটট্রিক গোপালের। ফাইল চিত্র

বৃষ্টিবিঘ্নিত ম্যাচে বড় চমক দিলেন শ্রেয়স গোপাল। রাজস্থান রয়্যালস দলের এই লেগস্পিনার উপহার দিলেন দুর্দান্ত হ্যাটট্রিক। তাঁর স্পিনের জালে পা দিয়ে নিয়মরক্ষার ম্যাচে ফের হোঁচট খেল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

Advertisement

প্রচণ্ড বৃষ্টিতে নির্দিষ্ট সময়ে শুরু হয়নি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম রাজস্থান রয়্যালসের ম্যাচ। রাত সাড়ে এগারোটায় ম্যাচ শুরু হয়। ঠিক হয়, ম্যাচ হবে মোট দশ ওভারের। টসে জিতে আগে বল করার সিদ্ধান্ত নেন রাজস্থান রয়্যালস দলের অধিনায়ক স্টিভ স্মিথ। এ দিনই চলতি আইপিএলে ছিল তাঁর শেষ ম্যাচ। এবং এখনও পর্যন্ত পয়েন্ট টেবলের যা অবস্থা, তাতে এই ম্যাচ জিতলে প্লে-অফের দৌড়ে টিকে থাকার সম্ভাবনা রয়েছে রাজস্থানেরও।

দিল্লি দখলের লড়াই, লোকসভা নির্বাচন ২০১৯

Advertisement

অধিনায়ক স্টিভ স্মিথের সেই স্বপ্ন উস্কে দিলেন শ্রেয়স। তুলে নিলেন আরসিবির তিন বিপজ্জনক তারকা বিরাট কোহালি, এ বি ডিভিলিয়ার্স এবং মার্কাস স্টোয়নিসকে। তবে ম্যাচ শুরু হয়েছিল অন্য মেজাজে। বরুণ অ্যারনের প্রথম ওভারেই ২৩ রান তুলে নেন কোহালি। মারেন দু’টি চার এবং দু’টি ছয়। তখন মনে হয়েছিল, নির্ধারিত পাঁচ ওভারে হয়তো ১০০ রানও তুলে ফেলতে পারে আরসিবি। কিন্তু ডিভিলিয়ার্স সেই মেজাজে ছিলেন না। চার বলে ১০ রান করেন তিনি। নিজের প্রথম ওভারের শেষ তিন বলে হ্যাটট্রিক করেন শ্রেয়স গোপাল। এবং ফের চাপে পড়ে যায় আরসিবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন