IPL

শেষ আইপিএল খেলে ফেললে, উথাপ্পাকে তীব্র আক্রমণ সোশ্যাল মিডিয়ায়

রবিন উথাপ্পা একাই খেললেন চার ওভার ডট বল। এর পরেও কি জেতার আশা করতে পারে নাইটরা?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৬ মে ২০১৯ ১৪:৫০
Share:

নাইটদের হারের জন্য রবিন উথাপ্পাকে দায়ী করছে সোশ্যাল মিডিয়া। —ফাইল চিত্র

রবিন উথাপ্পার সমালোচনায় সোশ্যাল মিডিয়া। রবিবার মুম্বই ইন্ডিয়ান্সের কাছে হারের পরে কেকেআর-এর আইপিএল অভিযান শেষ হয়ে গিয়েছে।

Advertisement

নাইটদের হারের জন্য উথাপ্পাকেই দায়ী করা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। এ বারই শেষ আইপিএল খেলে ফেললেন নাইট তারকা উথাপ্পা, এমন কথাও বলা হয়েছে। টানা ছ’ম্যাচ হেরে প্লে অফের দরজা প্রায় বন্ধ হয়ে গিয়েছিল কেকেআর-এর। ইডেনে মুম্বই ও পঞ্জাবে কিংস ইলেভেন পঞ্জাবকে হারানোর পরে এবং বিরাট কোহালির রয়্যাল চ্যালেঞ্জার্সের কাছে সানরাইজার্স হায়দরাবাদ হেরে যাওয়ার পরে প্লে অফে পৌঁছনোর সম্ভাবনা বেড়ে গিয়েছিল নাইটদের। রবিবার ওয়াংখেড়েতে মুম্বই ইন্ডিয়ান্সকে হারালেই কেকেআর পৌঁছে যেত প্লে অফে। এমন অবস্থায় হতশ্রী ব্যাটিং পারফরম্যান্স ছিটকে দিল কেকেআরকে। ১০ ওভার ডট বল খেললেন কেকেআর-এর ব্যাটসম্যানরা। রবিন উথাপ্পা একাই খেললেন চার ওভার ডট বল। এর পরেও কি জেতার আশা করতে পারে নাইটরা?

শুধু রবিবার নয়, মোক্ষম সময়ে উথাপ্পার ব্যাট ‘বোবা’ থেকে গিয়েছে এ বারের আইপিএলে। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ইডেনেও উথাপ্পা মন্থর ব্যাটিং করে নাইট-ভক্তদের কাছ থেকে দুয়োধ্বনি শুনেছিলেন। আরসিবির-র ২১৪ রান তাড়া করতে নেমে উথাপ্পা করেছিলেন ২০ বলে মাত্র ৯ রান। এর পরে দুটো ম্যাচে রিজার্ভ বেঞ্চেই বসতে হয়েছিল উথাপ্পাকে।

Advertisement

আরও পড়ুন: নেতৃত্বে গলদ না দল পরিবর্তনে ভুল, নাইটদের জঘন্যতম হারের কারণ কী?

আরও পড়ুন: রাসেল গাইছেন হিন্দি গান, হাসতে হাসতে গড়াগড়ি খাচ্ছেন কার্তিকরা

রবিবারের ম্যাচেও উথাপ্পা ফ্লপ। তিনি কেকেআর-এর রানের গতি বাড়াতে তো পারলেনই না, উল্টে দলের হারের প্রধান কারণ হয়ে দাঁড়ালেন। উথাপ্পার ব্যাটিং দেখে সোশ্যাল মিডিয়ায় এক জন লিখেছেন, শেষ আইপিএল খেলে ফেললেন রবিন উথাপ্পা। তাঁর সঙ্গে সঙ্গে ইউসুফ পাঠান, যুবরাজ সিংহ, লসিথ মালিঙ্গা, শেন ওয়াটসন, পীযূষ চাওলার কথাও বলেছেন সেই ইউজার। আর এক জন মজার এক ভিডিয়ো পোস্ট করে রবিন উথাপ্পার ইনিংসকে ব্যাখ্যা করেছেন। আর এক ভক্ত লিখেছেন উথাপ্পাকে বোলাররা যখন আউট করতে পারছিলেন না, তখন স্টাম্পে ব্যাট ছুড়ে তো আউট হতে পারতেন উথাপ্পা। কেকেআর ছিটকে যাওয়ায় উথাপ্পাই এখন খলনায়ক। আক্রমণের নিশানায় তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন