Shimron Hetmyer

বেস প্রাইসের থেকে দাম ১৫ গুণ বেশি! নিলামের খবর পেয়ে নাচলেন হেটমায়ার

নিলামের পর দিল্লি ক্যাপিটালসের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছিল তাঁকে। বলা হয়েছিল একটা মেসেজ পাঠাতে। এক মিনিট পর তিনি নাচের এই ভিডিয়ো পাঠিয়ে দেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০১৯ ১৯:৩৮
Share:

ভারতের বিরুদ্ধে সিরিজেও বিস্ফোরক মেজাজে ব্যাট করছেন হেটমায়ার। —ফাইল চিত্র।

দু’হাত মাথার উপরে তোলা। বিছানায় দাঁড়িয়ে নাচছেন শিমরন হেটমায়ার। পরনে কালো টি-শার্ট আর হাফ প্যান্ট। সেই ভিডিয়োই ক্রমশ ভাইরাল হয়ে উঠল সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

নিলামে তাঁকে ৭.৭৫ কোটি টাকায় নিয়েছে দিল্লি ক্যাপিটালস। তাঁর বেস প্রাইস ছিল ৫০ লক্ষ টাকা। মানে তাঁর দাম উঠেছে ১৫ গুণেরও বেশি! নিলামের পর দিল্লি ক্যাপিটালসের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছিল তাঁকে। বলা হয়েছিল একটা মেসেজ পাঠাতে। এক মিনিট পর তিনি নাচের এই ভিডিয়ো পাঠিয়ে দেন। সেটাই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দিল্লি ক্যাপিটালস।

ভারতের বিরুদ্ধে সদ্যসমাপ্ত তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে তিনি করেছিলেন ১২০ রান। স্ট্রাইক রেট ছিল ১৫১.৮৯। তার পর ভারতের বিরুদ্ধে চেন্নাইয়ে সিরিজের প্রথম একদিনের ম্যাচেও তাঁর সেঞ্চুরি জিতিয়েছিল ওয়েস্ট ইন্ডিজকে। এর আগে আইপিএলে তিনি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে খেলেছেন। কিন্তু এ বার তাঁকে রাখেনি আরসিবি। তবে ভারত সফরের আগে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে তিনি ১২ ইনিংসে ১৪৮.১৪ গড়ে করেছিলেন ৪৪০ রান।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন