IPL 2020

ধোনির ব্যক্তিগত রেকর্ডের দিনে এ বারের আইপিএলে লজ্জার রেকর্ড চেন্নাইয়ের

কিন্তু রান করবে কে এই চেন্নাই দলে? ধোনি ২৮ বলে ২৮ করে রান আউট হলেন। রানের গতি বাড়ল না।

Advertisement

সংবাদ সংস্থা

আবু ধাবি শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২০ ২২:১৬
Share:

রান আউট হয়ে ফিরছেন ধোনি। ছবি-সোশ্যাল মিডিয়া।

আইপিএলে প্রথম ক্রিকেটার হিসেবে সোমবার ২০০তম ম্যাচ খেললেন চেন্নাই সুপার কিংস অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি। আর সেই ম্যাচে হতশ্রী ব্যাটিং করল তিনবারের চ্যাম্পিয়নরা। ২০ ওভারে করল মাত্র ১২৫ রান। এ বারের আইপিএলে প্রথমে ব্যাটিং করতে নেমে এটাই সর্বনিম্ন স্কোর। সেই রান খুব সহজেই তুলে নেয় রাজস্থান। অথচ এ দিনের ম্যাচ ছিল চেন্নাইয়ের কাছে খুব গুরুত্বপূর্ণ। ম্যাচ জিততে হলে স্কোর বোর্ডে বড় রান তুলতে হতো।

Advertisement

কিন্তু এই চেন্নাই দলে রান করবে কে? ধোনি ২৮ বলে ২৮ করে রান আউট হলেন। রানের গতিও বাড়াতে পারলেন না। শেষ ১৫ ওভারে এল মাত্র ৬টি বাউন্ডারি। রাহুল তেওয়াটিয়া ও শ্রেয়াস গোপালের মতো স্পিনারের আট ওভার থেকে মাত্র ৩২ রান নিতে পারল চেন্নাই।

তাও আবার কোনও বাউন্ডারি ছাড়াই। ধোনি-জাদেজার মতো ব্যাটসম্যান ক্রিজে থেকেও দ্রুতগতিতে রান তুলতে পারলেন না।

Advertisement

আরও পড়ুন: ধোনিকে ‘ম্যাচ ফিট’ মনে করছেন না মিয়াঁদাদ, দিলেন নিদানও

দলের প্রয়োজনের সময়ে জাদেজা ও ধোনি ৫১ রানের পার্টনারশিপ গড়লেন ঠিকই। কিন্তু বল খরচ করলেন ৪৬টা। যখন মনে হচ্ছিল ধোনি শেষের দিকে রানের গতি বাড়াতে পারেন, ঠিক তখনই হতশ্রী ভাবে রান আউট হলেন। টি টোয়েন্টি ফরম্যাটে ১২৫ রান করে ম্যাচ জেতা সম্ভব নয়। চেন্নাই জিততেও পারেনি। সব মিলিয়ে এ বারের আইপিএলে চেন্নাইয়ের সময়টা মোটেও ভাল যাচ্ছে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন