Sourav Ganguly

কোয়রান্টিনে থাকবেন ছ’দিন, আইপিএলের জন্য দুবাই রওনা দিলেন সৌরভ

১৯ সেপ্টেম্বর থেকে বল গড়াচ্ছে এ বারের আইপিএলের। তার ১০ দিন আগে বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় ও সচিব জয় শাহ আমিরশাহি পৌঁছে যাচ্ছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২০ ১২:৫৯
Share:

কলকাতা বিমানবন্দরে সৌরভ। গন্তব্য দুবাই। ছবি—সোশ্যাল মিডিয়া।

আইপিএল-এর ফ্র্যাঞ্চাইজিগুলো ইতিমধ্যেই পৌঁছে গিয়েছে সংযুক্ত আরব আমিরশাহিতে। মেগা টুর্নামেন্ট শুরুর ১০ দিন আগে মরুশহরের উদ্দেশে রওনা হলেন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়।

Advertisement

আজ, বুধবার সকালের বিমানেই তিনি কলকাতা থেকে আমদাবাদ উড়ে গিয়েছেন। সেখান থেকেই দুবাইয়ের বিমান ধরবেন। ছ’মাস পর বিমান সফরের কথা জানিয়ে ইনস্টাগ্রামে পোস্টও করেন সৌরভ। ছবিতে দেখা যাচ্ছে, সৌরভের মুখে জোড়া মাস্ক, মাথায় ফেস গার্ড। ক্যাপশনে মহারাজ লেখেন, ‘‘ছ’মাসে এটাই আমার দুবাইয়ে প্রথম বিমান যাত্রা। আইপিএলের জন্য যাচ্ছি।জীবনযাত্রা এখন অনেকটাই বদলে গিয়েছে।’’ প্রাক্তন ভারত অধিনায়কের সঙ্গে দুবাই যাচ্ছেন বোর্ড সচিব জয় শাহও।
১৯ সেপ্টেম্বর থেকে বল গড়াচ্ছে এ বারের আইপিএলের। জৈব সুরক্ষা বলয় থেকে শুরু করে মাঠ ও হোটেলের যাবতীয় পরিকাঠামো খতিয়ে দেখার জন্যই বোর্ড প্রেসিডেন্ট ও সচিব ১০ দিন আগেই আমিরশাহি পৌঁছে যাচ্ছেন। সেখানে তাঁদের ছ’দিনের কোয়রান্টিনে থাকতে হবে।

আরও পড়ুন: মাঁকড়ীয় চান না, ফের বলে দিলেন পন্টিং

Advertisement

গত বছর অক্টোবরে বোর্ড সভাপতির চেয়ারে বসেন সৌরভ। বোর্ড সভাপতি হিসেবে এটাই তাঁর প্রথম আইপিএল টুর্নামেন্ট। দেশের মাটিতে দারুণ একটা টুর্নামেন্ট আয়োজনের পরিকল্পনা করেছিলেন। কিন্তু করোনা পরিস্থিতিতে তা সম্ভব হয়নি। টুর্নামেন্ট চলে আয় দেশের বাইরে।

My first flight in 6months to dubai for IPL.. crazy life changes ..

A post shared by SOURAV GANGULY (@souravganguly) on

সৌরভ অধিনায়ক থাকার সময়ে কঠিন পরিস্থিতি থেকে বহু বার ম্যাচ বের করে নিয়েছে ভারত। এ বারও বোর্ড প্রেসিডেন্ট হিসেবে তাঁর সামনে কঠিন পরীক্ষা। এই পরীক্ষায় বোর্ড প্রেসিডেন্টের নেতৃত্বের দিকে নজর সবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন