IPL 2020

একমাত্র জাতীয় দলেই সুযোগ পায় না স্যামসন! টুইট গম্ভীরের

জাতীয় দলে সঞ্জু স্যামসনের সুযোগ না পাওয়া নিয়েই নির্বাচকদের উদ্দেশে তোপ দেগেছেন গম্ভীর।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২০ ১৪:৪০
Share:

পুরস্কার হাতে সঞ্জু স্যামসন। ছবি টুইটার থেকে নেওয়া।

মঙ্গলবার শারজায় দুরন্ত ইনিংসে ক্রিকেটপ্রেমীদের মন জিতে নিয়েছেন সঞ্জু স্যামসন। মাত্র ৩২ বলে তাঁর ৭৪ রানের ইনিংসই চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে জিতিয়েছে রাজস্থান রয়্যালসকে। আর সেই ইনিংসের পর কেন জাতীয় দলে জায়গা হয় না তাঁর, উঠছে সেই প্রশ্ন।

Advertisement

প্রাক্তন জাতীয় ক্রিকেটার গৌতম গম্ভীর টুইট করেছেন, “দেশের সেরা উইকেটকিপার ব্যাটসম্যানই শুধু নয়, সঞ্জু স্যামসন দেশের সেরা প্রতিশ্রুতিবান ব্যাটসম্যানও।” এই বিষয়ে যে কাউকে তিনি বিতর্কে আহ্বানও করেছেন। এখানেই থামেননি গম্ভীর। পরের টুইটে লিখেছেন, “এটাই অবাক করার যে একমাত্র ভারতীয় দলেই ও জায়গা পায় না। বাকি সবাই কিন্তু ওকে দু’হাত তুলে স্বাগত জানায়।”

স্বয়ং সঞ্জু স্যামসন ম্যাচের সেরার পুরস্কার পেয়ে বলেছেন, “আমার গেম প্ল্যান ছিল পরিষ্কার। জায়গায় বল পেলে আমি চালাব। মারার বল মারব, এই তাগিদ থাকা জরুরি। ফিটনেস, ডায়েট ও ট্রেনিংয়ে মন দিয়েছিলাম। আমার খেলা পাওয়ার হিটিংয়ের উপর নির্ভরশীল। সেটাই আমার শক্তি। এই পাঁচ মাসে সেদিকে জোর দিয়েছিলাম।”

Advertisement

আরও পড়ুন: রাজস্থানের বিরুদ্ধে ধোনির স্ট্র্যাটেজি মানতে পারছেন না অনেকেই​

আরও পড়ুন: কেন আরও আগে ব্যাট করতে নামলেন না? ধোনি বললেন...​

সঞ্জু স্যামসন এখনও পর্যন্ত দেশের হয়ে খেলেছেন চার টি-টোয়েন্টি। তাতে মোট করেছেন ৩৫ রান। এই সুযোগ না পাওয়া নিয়েই জাতীয় নির্বাচকদের উদ্দেশে তোপ দেগেছেন গম্ভীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন