IPL 2020

অরেঞ্জ ক্যাপ ছিনিয়ে নেব! ময়াঙ্ককে চ্যালেঞ্জ রাহুলের

এখনও পর্যন্ত ৬১.৫০ গড়ে চার ম্যাচে ২৪৬ রান করেছেন ময়াঙ্ক। সমসংখ্যক ম্যাচে ২৩৯ রয়েছে রাহুলের। গড় ৭৯.৬৬।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২০ ১৬:৫৫
Share:

রাহুল ও ময়াঙ্ক, দুই ওপেনারই কিংস ইলেভেন পঞ্জাবের বড় ভরসা। ছবি টুইটার থেকে নেওয়া।

এ বারের আইপিএলে এখনও পর্যন্ত সেরা ওপেনিং জুটি হল কিংস ইলেভেন পঞ্জাবের। লোকেশ রাহুল ও ময়াঙ্ক আগরওয়াল, দুই ওপেনারই রয়েছেন অরেঞ্জ ক্যাপ পাওয়ার দৌড়ে। প্রকৃতপক্ষে, কমলা টুপি ঘোরাফেরা করছে এই দু’জনের কাছেই।

Advertisement

এখনও পর্যন্ত ৬১.৫০ গড়ে চার ম্যাচে ২৪৬ রান করেছেন ময়াঙ্ক। একটি সেঞ্চুরি ও একটি হাফ-সেঞ্চুরি রয়েছে তার মধ্যে। সর্বাধিক ১০৬। অন্যদিকে, সমসংখ্যক ম্যাচে ২৩৯ রয়েছে রাহুলের। গড় ৭৯.৬৬। একটি সেঞ্চুরি ও একটি হাফ-সেঞ্চুরি রয়েছে কিংস অধিনায়কেরও। সর্বাধিক অপরাজিত ১৩২।

দু’জনেই কর্নাটকের ক্রিকেটার। দু’জনেই ঘনিষ্ঠ বন্ধু। রাহুল তাই বলেছেন, “যতক্ষণ পর্যন্ত অরেঞ্জ ক্যাপ কিংস ইলেভেনে থাকছে, আমি খুশি। আর আগরওয়াল খুব খাটাখাটনিও করেছে। কমলা টুপি ওর প্রাপ্যই। তবে নিশ্চিত ভাবেই ওকে দ্রুত টপকে যাব আমি।” অর্থাৎ, কমলা টুপি জলদি নিজের মাথায় ফেরত চাইছেন রাহুল।

Advertisement

আরও পড়ুন: অসুস্থ মজিদ, ভর্তি হাসপাতালে

আরও পড়ুন: মুকুটে নতুন পালক, আইপিএলে সর্বাধিক ম্যাচ খেলার রেকর্ড গড়তে চলেছেন ধোনি

ময়াঙ্ক আগরওয়াল অবশ্য পরিষ্কার করে দিয়েছেন যে কমলা টুপি নিয়ে তাঁদের মধ্যে কোনও রেষারেষি নেই। ময়াঙ্ক বলেছেন, “আমরা মোটেই অরেঞ্জ ক্যাপ পাওয়ার জন্য লড়ছি না। আমরা ভাল ক্রিকেট খেলতে চাইছি। রান কে পাচ্ছে সেটা বড় কথা নয়। তা সে রাহুল, ম্যাক্সওয়েল, পুরান বা অন্য যে কেউ পাক না কেন।” তবে দুই ওপেনারের দুরন্ত ফর্ম সত্ত্বেও পঞ্জাবের পারফরম্যান্স মোটেই ভাল নয়। চার ম্যাচের মধ্যে হারতে হয়েছে তিনটিতেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন