IPL 2020

সূচি সামনে আসবে কবে? আইপিএলের চেয়ারম্যান বললেন...

দুবাই, আবু ধাবি ও শারজায় হবে এ বারের খেলাগুলো। এগিয়ে আনা হয়েছে রাতের খেলার সময়।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২০ ১৭:৩৬
Share:

বদলেছে টাইটেল স্পনসর। বিদেশের মাটিতে চলে গিয়েছে টুর্নামেন্ট। এ বারের আইপিএলের বল গড়ানোর দিকে তাকিয়ে ক্রিকেটভক্তরা। —ফাইল চিত্র।

এ বারের আইপিএল-এর ক্রীড়াসূচি প্রকাশিত হবে রবিবার। শনিবার এ কথা জানিয়ে দিলেন আইপিএল চেয়ারম্যান ব্রিজেশ পটেল।

Advertisement

আইপিএল শুরু হবে ১৯ সেপ্টেম্বর। ফাইনাল হবে ১০ নভেম্বর। প্রথমে কথা ছিল, নভেম্বরের প্রথম সপ্তাহেই ফাইনাল ফেলা হবে। কিন্তু পরে ফাইনালের দিন ক্ষণ পিছিয়ে দেওয়া হয়। এত দিন পর্যন্ত আইপিএলের ফাইনাল হয়েছে রবিবার। এ বারই ফাইনাল হবে সপ্তাহের একটি ব্যস্ত দিনে।

দুবাই, আবু ধাবি ও শারজায় হবে এ বারের খেলাগুলো। এগিয়ে আনা হয়েছে রাতের খেলার সময়। ভারতীয় সময় অনুযায়ী, বিকেল তিনটে এবং সন্ধে সাড়ে সাতটা থেকে শুরু হবে খেলা।

Advertisement

আরও পড়ুন: ছাড়ল না বাংলাদেশ, মুস্তাফিজুরকে চেয়েও পেল না নাইট রাইডার্স

ফ্র্যাঞ্চাইজিগুলো ইতিমধ্যেই দলবল নিয়ে পৌঁছে গিয়েছে আমিরশাহি। ক্রিকেটারদের জন্য তৈরি করা হয়েছে জৈব সুরক্ষা বলয়। টুর্নামেন্ট চলাকালীন কোনও ক্রিকেটারই জৈব সুরক্ষা বলয়ের বাইরে যেতে পারবেন না। তাঁদের গতিবিধির উপরে নজরে রাখা হচ্ছে সব সময়ই।

ফ্র্যাঞ্চাইজিগুলো অনুশীলন শুরু করে দিয়েছে মরুশহরে। রবিবার পূর্ণাঙ্গ সূচি প্রকাশিত হলে শেষ মুহূর্তের প্রস্তুতিতে তুলির টান দেবেন কোহালি-ধোনিরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন