IPL 2020

পঞ্জাবে নিহত কাকা, পারিবারিক বিপর্যয়ই কি সুরেশ রায়নার দেশে ফেরার কারণ

দিনভর জল্পনা চলছিল রায়নার ফেরার কারণ নিয়ে। অবশেষে, সংবাদ সংস্থার মাধ্যমে জানা গেল তাঁর কাকা অশোক কুমারের প্রাণ হারানোর কথা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২০ ২০:৫১
Share:

সুরেশ রায়নাকে আইপিএলে পাবে না সিএসকে। ছবি টুইটার থেকে নেওয়া।

পঞ্জাবের পাঠানকোট জেলায় ডাকাতদের আক্রমণে প্রাণ হারিয়েছেন কাকা। মনে করা হচ্ছে এই পারিবারিক বিপর্যয়ের ফলেই আইপিএলের আসর ছেড়ে দেশে ফিরে আসতে বাধ্য হয়েছেন সুরেশ রায়না

Advertisement

শনিবার সকালেই চেন্নাই সুপার কিংস টুইটের মাধ্যমে সংযুক্ত আরব আমিরশাহি ছেড়ে রায়নার দেশে ফিরে আসার কথা জানিয়েছিল। এ বারের আইপিএলে তিনি যে আর খেলবেন না, সেটাও বলা হয়েছিল। দিনভর জল্পনা চলছিল রায়নার ফেরার কারণ নিয়ে। অবশেষে, সংবাদ সংস্থার মাধ্যমে জানা গেল তাঁর কাকা অশোক কুমারের প্রাণ হারানোর কথা।

পুলিশের কথা অনুসারে, গত ১৯ অগস্টের মাঝরাতে পাঠানকোটের থারিয়াল গ্রামে এই আক্রমণের ঘটনা ঘটে। ডাকাতির উদ্দেশে আক্রমণ করেছিল দুষ্কৃতীরা। সেই সময় বাড়ির ছাদে ঘুমোচ্ছিলেন পরিবারের সদস্যরা। মাথায় চোটের কারণে মৃত্যু হয় রায়নার কাকা অশোক কুমারের। রায়নার পিসি আশা দেবীর শারীরিক অবস্থাও সঙ্কটপূর্ণ। রায়নার খুড়তুতো ভাই, ৩২ বছর বয়সী কৌশল কুমার ও ২৪ বছর বয়সী আপিন কুমারেরও আঘাত লেগেছে শরীরে।

Advertisement

আরও পড়ুন: কাটা হল কেক, খুশির খবর আরসিবি সতীর্থদের সঙ্গে ভাগ করে নিলেন বিরাট-অনুষ্কা​

আরও পড়ুন: করোনা আক্রান্ত আরও এক ক্রিকেটার, বিধ্বস্ত চেন্নাই শিবির​

সদ্য আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানো রায়না আইপিএলের জন্য সিএসকে দলের সঙ্গে ছিলেন দুবাইয়ে। আইপিএলে ১৬৪ ম্যাচে তিনি করেছেন ৪৫২৭ রান। চেন্নাইয়ের হয়ে তিনি টানা ১৫৮ ম্যাচ খেলেছিলেন এই ফরম্যাটে। কিন্তু এ বারের আইপিএলে দেখা যাবে না তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন