IPL

‘আমি এতটা আশা করিনি’, জাতীয় দলে সুযোগ পেয়ে নিজেই অবাক বরুণ

আইপিএলে মিস্ট্রি স্পিনারের রহস্য ভেদ করতে পারেননি অনেকেই। অস্ট্রেলিয়ায় বরুণ কী করেন, তা দেখার অপেক্ষায় সবাই।

Advertisement

সংবাদ সংস্থা

দুবাই শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২০ ১৬:২০
Share:

এ বারের আইপিএলে এখনও পর্যন্ত ১৩টি উইকেট নিয়েছেন বরুণ চক্রবর্তী। -ফাইল চিত্র।

ক্রিকেট ছেড়ে দেওয়ার কথা ভেবেছিলেন একসময়ে। এ বারের আইপিএলে দুর্দান্ত পারফরম্যান্স করায় অস্ট্রেলিয়া যাওয়ার বিমান ধরবেন কলকাতা নাইট রাইডার্সের সেই রহস্য স্পিনার বরুণ চক্রবর্তী।

Advertisement

মেগা টুর্নামেন্ট শেষ হলেই অস্ট্রেলিয়া সফরে যাচ্ছে টিম ইন্ডিয়া। জাতীয় দলের টি টোয়েন্টি স্কোয়াডে রয়েছেন বরুণ। দলে সুযোগ পাওয়ার পরে তিনি বলেছেন, “কী বলব বুঝে উঠতে পারছি না। ভারতীয় দলে ডাক পাওয়া আমার কাছে বিরাট ব্যাপার। আমি এটা প্রত্যাশা করিনি।”

সোমবার অস্ট্রেলিয়া সফরের দল বেছে নেন নির্বাচকরা। আর সে দিনই কিংস ইলেভেন পঞ্জাবের কাছে হারতে হয়েছে কলকাতাকে। খেলা চলাকালীনও দল নির্বাচনের ব্যাপারে কিছু জানতেন না বরুণ। খেলার শেষে বরুণ জানতে পারেন নির্বাচকরা তাঁকে দলে সুযোগ দিয়েছেন।

Advertisement

আরও পড়ুন: টানা ৫ ম্যাচ হেরে পর পর ৫ ম্যাচ জয়, কামব্যাকের নতুন গল্প লিখছে পঞ্জাব

কলকাতার স্পিনার বলছেন, “খেলা শেষ হওয়ার পরে আমি জানতে পারি দলে ডাক পেয়েছি। কেকেআরের হয়ে নিয়মিত খেলাই আমার লক্ষ্য ছিল। জয়ের পিছনে যেন অবদান রাখতে পারি, সে দিকেও নজর দিয়েছিলাম। আশা রাখি জাতীয় দলের হয়েও ভাল পারফরম্যান্স করতে পারব। আমার উপরে বিশ্বাস রাখার জন্য নির্বাচকদের ধন্যবাদ জানাই।”

আইপিএলে মিস্ট্রি স্পিনারের রহস্য ভেদ করতে পারেননি অনেকেই। অস্ট্রেলিয়ায় বরুণ কী করেন, তা দেখার অপেক্ষায় সবাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন