IPL 2021

করোনা আতঙ্কে আইপিএল ছেড়ে দেশে ফিরছেন অস্ট্রেলিয়ার ৩ ক্রিকেটার

বিসিসিআই ও আইপিএল ফ্র্যাঞ্চাইজিগুলি বারবার ক্রিকেটারদের আশ্বস্ত করলেও আতঙ্ক কাটছে না।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২১ ১২:৩৮
Share:

অ্যাডাম জাম্পা, কেন রিচার্ডসন ও অ্যান্ড্রু টাই টুইটার

ভারতে বাড়তে থাকা করোনার আতঙ্কে আইপিএল থেকে একে একে সরে দাঁড়াচ্ছেন আরও বেশ কয়েকজন ক্রিকেটার। জৈব সুরক্ষা বলয়ের কঠিন নিয়ম মানতে পারবেন না জানিয়ে আইপিএল খেলতে আসেননি লিয়াম লিভিংস্টোন। এবার দেশে ফেরার সিদ্ধান্ত নিলেন রাজস্থান রয়্যালসের আর এক ক্রিকেটার অ্যান্ড্রু টাই। তবে শুধু টাই নন, দেশে ফিরছেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের আরও দুই অস্ট্রেলিয়ান ক্রিকেটার অ্যাডাম জাম্পা ও কেন রিচার্ডসন।

Advertisement

বিসিসিআই ও আইপিএল ফ্র্যআঞ্চাইজিগুলোর তরফ থেকে বারবার ক্রিকেটারদের আশ্বস্ত করা হলেও আতঙ্ক কাটছে না তাঁদের। তিন ক্রিকেটারই যদিও ‘ব্যক্তিগত’ কারণ দেখিয়ে আইপিএল থেকে নিজেদের সরিয়ে নিয়েছেন। তবে সূত্রের খবর, আসলে করোনার কারণেই সরে যাচ্ছেন এই তিন ক্রিকেটার। তবে এই তিন ক্রিকেটার এখনও তাঁদের দলের হয়ে একবারও প্রথম এগারোতে সুযোগ পাননি। সুযোগ না পাওয়ার কারণেই তাঁরা সরে যেতে চাইছেন কিনা তা এখনও স্পষ্ট নয়।

করোনাকে জয় করে ভাল ক্রিকেট খেলার উদাহরণও রয়েছে বেশকিছু। অক্ষর পটেল, দেবদত্ত পাড়িক্কলরা করোনাকে জয় করে দলকে জেতানোর ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে চলেছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন