IPL 2021

মর্গ্যান, উইলিয়ামসনদের আইপিএল-এ পেতে সে দেশের বোর্ডের সঙ্গে কথা বলবে সৌরভের বোর্ড

অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, ইংল্যান্ডের মতো দেশের আন্তর্জাতিক ম্যাচ রয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৯ মে ২০২১ ১৫:৪২
Share:

মর্গ্যান এবং উইলিয়ামসন। ফাইল ছবি

আইপিএল হচ্ছে সংযুক্ত আরর আমিরশাহিতেই। শনিবার বিশেষ সাধারণ সভার পরে ‌জানিয়ে দিয়েছে বোর্ড। সেপ্টেম্বর এবং অক্টোবরে ওই প্রতিযোগিতা হওয়ার কথা।

Advertisement

তবে সেই সময় বিদেশি ক্রিকেটারদের পাওয়া যাবে কিনা, তা নিয়ে একটা প্রশ্ন তৈরি হয়েছে। অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, ইংল্যান্ডের মতো দেশের আন্তর্জাতিক ম্যাচ রয়েছে। থাকছে টি২০ বিশ্বকাপের প্রস্তুতির ব্যাপারও। ফলে সে দেশ বোর্ডগুলি নিজেদের ক্রিকেটারদের না-ও ছাড়তে পারে।

তবে শনিবার বোর্ডের এক কর্তা সংবাদ সংস্থাকে জানিয়েছেন, অইন মর্গ্যান, কেন উইলিয়ামসনদের পেতে সে দেশের বোর্ডের সঙ্গে কথা বলা হবে। ওই কর্তার কথায়, “আবার আইপিএল আয়োজন করতে পেরে খুশি এমিরেটস ক্রিকেট বোর্ডের কর্তারা। গত বারের মতো শারজা, আবু ধাবি এবং দুবাইয়ে খেলা হবে। বিদেশি ক্রিকেটারদের পাওয়ার ব্যাপারে বিসিসিআই এবার বিদেশের বোর্ডগুলির সঙ্গে কথা বলবে। অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের মনে হয় পাওয়া যাবে। কিন্তু ইংল্যান্ড এবং নিউজিল্যান্ডের ক্রিকেটারদের নিয়ে একটু সমস্যা দেখা দিতে পারে। আমরা ২৫ দিনে সব ম্যাচ শেষ করার চেষ্টা করছি।”

Advertisement

টি-টোয়েন্টি বিশ্বকাপের ব্যাপারে আইসিসি-র সঙ্গে কথা বলার ব্যাপারেও মুখ খুলেছেন ওই কর্তা। বলেছেন, “এখনও সাড়ে চার মাস বাকি। কোভিডের পরিস্থিতি তখন বদলাতেও পারে। আমরা জুনের শেষ অথবা জুলাইয়ের শুরুতে চূড়ান্ত সিদ্ধান্ত নেব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন