IPL 2021

IPL 2021: টি-টোয়েন্টি বিশ্বকাপ ভুলে যাও, মুম্বইকে নিয়ে ভাবো: সূর্য, ঈশানকে পরামর্শ লারার

বিশ্বকাপ নিয়ে অতিরিক্ত ভাবনাই এই দু’জনকে চাপে ফেলে দিচ্ছে বলে মনে করেন ব্রায়ান লারা। তাঁর মত, বিশ্বকাপের ভাবনা আপাতত মুম্বইকে নিয়ে ভাবুন ঈশান, সূর্য।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২১ ১৫:৪৫
Share:

সূর্যকুমার এবং ঈশান।

গত বারের আইপিএল-এ দুরন্ত খেলেছিলেন ঈশান কিশন এবং সূর্যকুমার যাদব। সেই পারফরম্যান্সের কারণে ভারতের জাতীয় দলের হয়ে অভিষেকই শুধু নয়, জায়গা পেয়েছেন টি-টোয়েন্টি বিশ্বকাপের দলেও। কিন্তু বিশ্বকাপ নিয়ে অতিরিক্ত ভাবনাই এই দু’জনকে চাপে ফেলে দিচ্ছে বলে মনে করেন ব্রায়ান লারা। তাঁর মত, বিশ্বকাপের ভাবনা আপাতত মুম্বইকে নিয়ে ভাবুন ঈশান, সূর্য।

Advertisement

মঙ্গলবার পঞ্জাব ম্যাচে ঈশানকে বাদ দেয় মুম্বই। সূর্য ছিলেন। কিন্তু শূন্য রানে আউট হন। আমিরশাহিতে চার ম্যাচের একটিতেও দু’অঙ্কের রানে পৌঁছতে পারেননি। লারা বলেছেন, “হয়তো বিশ্বকাপের দলে নির্বাচন নিয়ে ওরা একটু বেশি ভাবছে। তাই আগে যা করে এসেছে, সেটাতেই খুশি থাকার চেষ্টা করছে। নতুন কিছু করার তাগিদ ওদের মধ্যে দেখা যাচ্ছে না। ভারতীয় দল নিয়ে বড্ড বেশি ভাবছে। কিন্তু ওদের মনে রাখতে হবে, আসল রুটি-রুজি কিন্তু আইপিএল-ই।”

লারার সংযোজন, “আইপিএল খেলেই ওরা এত দূর উঠে এসেছে। সূর্য, ঈশানের পাশাপাশি সৌরভ তিওয়ারিকেও দেখছি। ওকে আগের থেকে অনেক বেশি শক্তিশালী মনে হচ্ছে। আমার মতে, সূর্য এবং ঈশানের আর একটু পেশাদারের মতো ভাবা উচিত এবং প্রতিযোগিতায় দল যাতে ভাল জায়গায় থাকে সেই চেষ্টা করা উচিত। ওদের বলব, বিশ্বকাপের কথা ভুলে যাও। আপাতত কী ভাবে মুম্বইকে জেতাবে সেই কথা ভাবো।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন