IPL 2021

IPL 2021: ছয় মেরে জেতালেন ধোনি, আইপিএল-এর প্লে-অফে চেন্নাই সুপার কিংস

ব্যাট করতে নেমে শুরু থেকেই ১৩৪ রানে শেষ হয় সানরাইজার্স হায়দরাবাদের ইনিংস।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২১ ২৩:১০
Share:

ছয় মেরে ম্যাচ জেতালেন ধোনি টুইটার

সানরাইজার্স হায়দরাবাদকে হেলায় হারাল চেন্নাই সুপার কিংস। শারজার মাটিতে ছয় উইকেটে কেন উইলিয়ামসনদের উড়িয়ে দিয়ে শীর্ষস্থান ধরে রাখল মহেন্দ্র সিংহ ধোনি বাহিনী। এই জয়ের ফলে এ মরসুমে প্রথম দল হিসেবে প্লে অফে চলে গেল তারা। শেষ ওভারে ধোনি ছ্য মেরে ম্যাচ জেতান।

Advertisement

টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন ধোনি। ব্যাট করতে নেমে শুরু থেকেই ১৩৪ রানে শেষ হয় সানরাইজার্স হায়দরাবাদের ইনিংস। জেসন রয় মাত্র দুই রান করেই আউট হন। ভাল ব্যাট করেন ঋদ্ধিমান সাহা। ৪৬ বলে ৪৪ রান করে আউট হন তিনি। ঋদ্ধিমান ছাড়া আর কেউই তেমন রান পাননি। ব্যর্থ হয়েছেন অধিনায়ক উইলিয়ামসন (১১ বলে ১১), প্রিয়ম গর্গ (১০ বলে ৭), অভিষেক শর্মা (১৩ বলে ১৮), জেসন হোল্ডার(৫ বলে ৫) করে একে একে আউট হতে থাকেন। ১৩ বলে ১৭ রান করে অপরাজিত থাকেন রশিদ খান

দারুণ বোলিং করেন জস হ্যাজেলউড। চার ওভারে মাত্র ২৪ রান দিয়ে তিনটি উইকেট পান তিনি। দলে ফিরে দারুণ বোলিং করেন ডোয়েন ব্রাভো। চার ওভারে মাত্র ১৭ রান দিয়ে দু’টি উইকেট পান তিনি। একটি করে উইকেট পান শার্দূল ঠাকুর ও রবীন্দ্র জাডেজা।

Advertisement

জবাবে ব্যাট করতে নেমে দারুণ শুরু করে সিএসকে-কে। দুই ওপেনার রুতুরাজ গায়কোয়াড ও ফ্যাফ দু’প্লেসি-র ব্যটে ভর করেই ৭৫ রানে পৌঁছে যায় চেন্নাই। রুতুরাজ ৩৮ বলে ৪৫ রান করে হোল্ডারের বলে আউট হন। তারপর যদিও বেশ কয়েকটি উইকেট হারায় চেন্নাই। ১৭ বলে ১৭ রান করে রশিদ খানের বলে আউট হন মইন আলি। ব্যর্থ হন সুরেশ রায়নাও। হোল্ডারের বলে দুই রান করেই আউট হন তিনি। দু’প্লেসি আউট হন ৩৬ বলে ৪১ রান করে। তাঁকেও আউট করেন হোল্ডার। তবে অম্বাতি রায়ডু ও ধোনির সৌজন্যে লক্ষ্যে পৌঁছতে সমস্যা হয়নি চেন্নাইয়ের।

চার ওভারে ২৭ রান দিয়ে তিন উইকেট নেন হোল্ডার। রশিদ খান নেন একটি উইকেট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন