IPL

আইপিএল-এ বড় ম্যাচ খেলতে নামার আগেও করোনা সচেতনতার বার্তা কোহলী, রায়নার

দেশে ইতিমধ্যেই করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে। রাজধানী নয়াদিল্লি থেকে দেশের একাধিক রাজ্যে বেড়েই চলেছে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২১ ১৮:৪৯
Share:

বাইশ গজের যুদ্ধে নামার আগে করোনাকে হারানোর বার্তা দিলেন বিরাট, রায়না। ছবি - টুইটার

দেশে ইতিমধ্যেই করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে। রাজধানী নয়াদিল্লি থেকে দেশের একাধিক রাজ্যে বেড়েই চলেছে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা। এই আঁচ এ বার আইপিএল সংসারেও এসে পড়ল। এই ভাইরাস থেকে বাঁচতে এ বার বার্তা দিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরচেন্নাই সুপার কিংস। আসমুদ্র হিমাচলের উদ্দেশে বার্তা দিলেন বিরাট কোহলী, সুরেশ রায়না, দীপক চাহার, গ্লেন ম্যাক্সওয়েল, এবি ডিভিলিয়ার্সের মতো তারকারা।

Advertisement

দেশে করোনা পরিস্থিতি বড় আকার ধারণ করেছে। এরই মধ্যে দর্শক শূন্য স্টেডিয়ামে চলছে আইপিএল। জৈব বলয়ের মধ্যে থাকছেন সব ক্রিকেটাররা। বার্তা দিয়ে কোহলী বললেন, ‘অধিনায়ক হিসেবে আমি সবসময় সামনে থেকে নেতৃত্ব দিতে ভালবাসি। আপনারাও নিজেদের পরিবারের প্রিয় মানুষদের জন্য সব নিয়ম মেনে চলুন। সবসময় মাস্ক পরে থাকার পাশাপাশি স্যানিটাইজার দিয়ে হাত পরিষ্কার করুন। খুব দরকার না হলে বাড়ি থেকে বেরোবেন না। এই কঠিন বিপক্ষের বিরুদ্ধে লড়াই করতে হলে আমাদের এই নিয়মগুলো মানতেই হবে।’

রায়নাও একটি বার্তা দিয়েছেন। তিনি বলছেন, ‘কোভিডের জন্য গোটা দুনিয়ার অবস্থা খুব খারাপ। এই ভাইরাস অনেক মানুষের প্রাণ কেড়ে নিয়েছে। আপনি যদি নিজেকে সুপার হিরো মনে করেন তাহলে অবশ্যই মাস্ক পরুন ও সামাজিক দুরত্ব বজায় রাখুন।’

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন