IPL 2021

IPL 2021: তৎপর ধোনিরা, টেস্ট ভেস্তে যাওয়ার সঙ্গে সঙ্গে জাডেজাদের নিয়ে পরিকল্পনা ছকে ফেলল সিএসকে

ম্যাঞ্চেস্টারে ভারত-ইংল্যান্ড পঞ্চম টেস্ট স্থগিত হয়ে যেতেই মহেন্দ্র সিংহ ধোনিরা তাঁদের ক্রিকেটারদের শনিবারই দুবাইয়ে নিয়ে আসছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২১ ১৯:৫৪
Share:

জাডেজাদের দ্রুত আনতে তৎপর ধোনিরা। ফাইল ছবি

আইপিএল-এর প্রস্তুতি নিয়ে বরাবরই বাড়তি তৎপর চেন্নাই সুপার কিংস (সিএসকে)। ম্যাঞ্চেস্টারে ভারত-ইংল্যান্ড পঞ্চম টেস্ট স্থগিত হয়ে যেতেই মহেন্দ্র সিংহ ধোনিরা তাঁদের ক্রিকেটারদের শনিবারই দুবাইয়ে নিয়ে আসছেন।

Advertisement

সিএসকে কর্তা কাশী বিশ্বনাথন জানিয়েছেন, তাঁদের তিন ক্রিকেটার রবীন্দ্র জাডেজা, চেতেশ্বর পুজারা এবং শার্দূল ঠাকুর শনিবারই দুবাই চলে আসবেন। তিনি বলেন, ‘‘টেস্ট ম্যাচ যখন আর হচ্ছেই না, আমরা আমাদের ক্রিকেটারদের শনিবারই দুবাইয়ে নিয়ে চলে আসব।’’

দুবাইয়ে পৌঁছনোর পরে জাডেজা, পুজারাদের ছয় দিন নিভৃতবাসে থাকতে হবে। তারপর তাঁরা দলের বাকিদের সঙ্গে যোগ দিতে পারবেন। ধোনিরা ইতিমধ্যেই দুবাইতে বায়ো বাবলে রয়েছেন।

Advertisement

বিশ্বনাথনের কথাতেই পরিষ্কার, তাঁরা জাডেজাদের নিয়ে আর একটুও অপেক্ষা করতে চান না। আইপিএল-এর দ্বিতীয় পর্ব শুরু হচ্ছে ১৯ সেপ্টেম্বর। সেদিনই চেন্নাই সুপার কিংস খেলবে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন