IPL 2021

‘ড্যাডি, দ্রুত ফিরে এসো’, ওয়ার্নারের মেয়ের বার্তা দেখে আবেগতাড়িত নেটাগরিকরা

ঋদ্ধিমান সাহার করোনা ধরা পড়ায় আপাতত গোটা সানরাইজার্স হায়দরাবাদ শিবিরই নিভৃতবাসে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৫ মে ২০২১ ১৩:০৪
Share:

ডেভিড ওয়ার্নার। ফাইল ছবি

করোনার জেরে মরসুমের মাঝপথেই বন্ধ হয়ে গিয়েছে আইপিএল। ইতিমধ্যেই দেশে ফেরার তোড়জোড় করছেন বিদেশি ক্রিকেটাররা। তবে অস্ট্রেলীয় ক্রিকেটাররা একটু বেশি সমস্যায়। কারণ, ভারত থেকে আপাতত সে দেশে ঢোকা নিষিদ্ধ। এর মাঝেই মেয়ের বার্তা লেখা চিঠি নেটমাধ্যমে পোস্ট করলেন ডেভিড ওয়ার্নার, যা দেখে আবেগতাড়িত নেটাগরিকরা।

Advertisement

ঋদ্ধিমান সাহার করোনা ধরা পড়ায় আপাতত গোটা সানরাইজার্স হায়দরাবাদ শিবিরই নিভৃতবাসে। ক্রিকেট অস্ট্রেলিয়া জানিয়েছে, ক্রিকেটারদের ফেরানোর ব্যাপারে তারা সরকারের থেকে কোনওরকম ছাড় চাইবে না। তবে কী ভাবে অন্য উপায়ে ফেরানো যায় তা নিয়ে বিসিসিআই-এর সঙ্গে আলোচনা চলছে।

ইনস্টাগ্রামে ওয়ার্নার একটি ছবি পোস্ট করেছেন যেখানে তিনি এবং তাঁর স্ত্রী-র পাশাপাশি তিন সন্তানের চিত্র অঙ্কন করা হয়েছে। তলায় বড় মেয়ে আইভির লেখা বার্তা, “ড্যাডি, তাড়াতাড়ি বাড়ি চলে এসো। আমরা তোমাকে মিস করছি। আমরা তোমাকে খুব ভালবাসি।”

Advertisement

ওয়ার্নারের পোস্ট করা ছবি দেখে অনেকেই ব্যথিত। ১৪ জন অস্ট্রেলীয় ক্রিকেটার এই মুহূর্তে ভারতে রয়েছেন। এ ছাড়াও রয়েছে অনেক কোচ, সাপোর্ট স্টাফরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন