IPL 2021

‘এত অসহায় আগে কখনও লাগেনি’, মানুষের দুরবস্থা দেখে মন কাঁদছে সুরেশ রায়নার

করোনার দ্বিতীয় ঢেউয়ে বেসামাল ভারত। মরসুমের মাঝপথে বন্ধ করতে দিতে হয়েছে আইপিএল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৫ মে ২০২১ ১২:২১
Share:

অসহায় লাগছে রায়নার। ফাইল ছবি

করোনার দ্বিতীয় ঢেউয়ে বেসামাল ভারত। মরসুমের মাঝপথে বন্ধ করে দিতে হয়েছে আইপিএল। গোটা দেশ জুড়েই হাসপাতালে শয্যা, অক্সিজেন এবং অন্যান্য আনুষঙ্গিক জিনিসের অভাব। এসব দেখে মন কাঁদছে সুরেশ রায়নার। চেন্নাই সুপার কিংসের ক্রিকেটারের মনে হচ্ছে, এত অসহায় অবস্থা তিনি আগে কোনওদিন দেখেননি।

Advertisement

সোমবারই চেন্নাই শিবিরের বোলিং কোচ লক্ষ্মীপতি বালাজি-সহ তিনজনের করোনা ধরা পড়ে। প্রতিযোগিতা বাতিল হয়ে গেলেও গোটা শিবির এখনও নিভৃতবাসে। তার মধ্যে রয়েছেন রায়নাও। আমদাবাদের শিবির থেকেই টুইট করে নিজের মনের অবস্থা ব্যক্ত করেছেন।

রায়না লিখেছেন, “করোনা আর কোনও মজার ব্যাপার নয়! অনেক জীবন ঝুঁকির সামনে রয়েছে। এত অসহায় আগে কখনও লাগেনি। আমরা যতই সাহায্য করতে চাই না কেন, কিছু না কিছু ঠিকই কম পড়ছে। একে অপরের পাশে দাঁড়িয়ে জীবন বাঁচানোর জন্য এ দেশের প্রতিটি মানুষের কুর্নিশ প্রাপ্য।”

Advertisement

আইপিএল মাঝপথেই বাতিল হয়ে যাওয়ায় বিরাট ক্ষতির মুখে বোর্ড। যদিও তারা নিশ্চিত যে পরে একসময় ঠিক এই প্রতিযোগিতা আয়োজন করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন