IPL 2021

ধোনিদের বিরুদ্ধে হার, পুরো দোষই নিজের ঘাড়ে নিলেন ডেভিড ওয়ার্নার

দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামের উইকেট ছিল ব্যাটিংয়ের পক্ষে আদর্শ। সেখানে ৫৭ রান করতেই ৫৫ বল নিয়ে নেন ওয়ার্নার।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২১ ১৭:১৪
Share:

হতাশ ওয়ার্নার। ছবি আইপিএল

চেন্নাইয়ের বিরুদ্ধে স্কোরবোর্ডে ভাল রান তুলেও বুধবার হেরে গিয়েছে হায়দরাবাদ। তারপরেই হারের পুরো দায় নিজের ঘাড়ে নিলেন অধিনায়ক ডেভিড ওয়ার্নার। এই নিয়ে ৬ ম্যাচে ৫ বার হারল তাঁর দল।

Advertisement

দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামের উইকেট ছিল ব্যাটিংয়ের পক্ষে আদর্শ। সেখানে ৫৭ রান করতেই ৫৫ বল নিয়ে নেন ওয়ার্নার। ম্যাচের পর ধীরগতিতে খেলার জন্য দায়ী করলেন নিজেকেই।

ওয়ার্নার বলেছেন, “যে ভাবে ব্যাট করেছি তার জন্য পুরো দায়িত্ব আমার। খুব ধীরগতিতে ব্যাটিং করেছি। বার বার আমার শট ফিল্ডারদের হাতে চলে যাচ্ছিল। মণীশের ব্যাটিং খুব ভাল হয়েছে। উইলিয়ামসনের জন্য ভাল রান তুলতে পারলাম। তা সত্ত্বেও মনে হয়েছে আমাদের রান কম হয়েছে এবং এর জন্য আমিই পুরোপুরি দায়ী।”

Advertisement

ওয়ার্নারের সংযোজন, “অন্তত ১৫টা ভাল শট মেরেছিলাম যার প্রত্যেকটা ফিল্ডারদের হাতে গিয়েছে। সেটা নিয়ে সত্যিই কিছু করার নেই। ভাল শট মারলেও সেটা ফিল্ডারের হাতে গেলে খুব হতাশ লাগে।”

আগের দুটি ম্যাচে তিনে নামলেও বুধবার উইলিয়ামসন নেমেছিলেন চারে। সে নিয়ে ওয়ার্নারের বক্তব্য, “ওখানেই ও ব্যাট করে। ওটাই ওর জায়গা। ওর জন্যেই আমরা ভাল রানে পৌঁছতে পেরেছিলাম।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন