KKR

IPL 2021: মুম্বইকে হারিয়ে বেঙ্কটেশদের সাজঘরে মহম্মদ রফির গান

প্রথম চারের মধ্যে থাকতে হলে আরও বেশ কয়েকটা ম্যাচে জিততেই হবে কলকাতাকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২১ ১৩:২৭
Share:

ধোনির দলের বিরুদ্ধেও জয়ের ধারা ধরে রাখতে চাইবে কলকাতা। —ফাইল চিত্র

কলকাতা নাইট রাইডার্সকে জিতিয়ে সাজঘরে ফিরলেন রাহুল ত্রিপাঠি এবং নীতীশ রানা। কেউ গেয়ে উঠলেন, ‘আজ মৌসম বড়া বেইমান হে’। এমনই ছবি ধরা পড়ল নাইটদের অন্দরমহলে।

লিগ টেবিলে চার নম্বরে উঠে এসেছে কলকাতা। নক আউটে যাওয়ার আশা বাড়ছে সুনীল নারাইনদের মনে। ক্যারিবিয়ান স্পিনার বলেন, “ভাল লাগছে। ম্যাচ জিতলে বেশ ভালই লাগে। দ্বিতীয় পর্বের শুরুটা এমনই হওয়া দরকার ছিল। ধীরে ধীরে শক্তি আরও বাড়বে। দুটো ম্যাচ জয় আমাদের আরও প্রেরণা দেবে। সুর বেঁধে দিল এই দুটো জয়। আরও আত্মবিশ্বাসী করে তুলবে আমাদের।”

Advertisement

নারাইনের মতে এই জয় পরবর্তী ম্যাচগুলির জন্যেও দলকে আরও তৈরি করে দেবে। তিনি বলেন, “প্রতিটা জয় আত্মবিশ্বাস বাড়ায়। আজকের দিনটা খুব ভাল ছিল। ব্যাটিং, বোলিং, ফিল্ডিং সব কিছুই খুব ভাল হয়েছে। এটাই ধারাবাহিক ভাবে করে যেতে হবে আমাদের। তাতেই ম্যাচের ৯০ শতাংশ জেতা হয়ে যায়। এটা করে যেতে পারলে ভাল হবেই।”

প্রথম চারের মধ্যে থাকতে হলে আরও বেশ কয়েকটা ম্যাচে জিততেই হবে কলকাতাকে। প্রথম পর্বের শেষে উপরের দিকে থাকা ব্যাঙ্গালোর এবং মুম্বইকে হারিয়ে আত্মবিশ্বাসী দল। পরের প্রতিপক্ষ চেন্নাই। মহেন্দ্র সিংহ ধোনির দলের বিরুদ্ধেও জয়ের ধারা ধরে রাখতে চাইবে কলকাতা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন