KKR

IPL 2021: ম্যাচ জেতার সঙ্গে সঙ্গে ২৪ লক্ষ টাকা গচ্চা গেল কেকেআর অধিনায়ক অইন মর্গ্যানের

মাঠে মুম্বইকে পর্যুদস্ত করেছে কলকাতা। প্রথমে ব্যাট করে ১৫৫ রান তোলেন রোহিতরা। ২৯ বল বাকি থাকতে ৭ উইকেটে জেতে কলকাতা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২১ ১০:০৪
Share:

জরিমানা করা হল অধিনায়ক অইন মর্গ্যানকে। —ফাইল চিত্র

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে সাত উইকেটে ম্যাচ জিতেছে কলকাতা নাইট রাইডার্স। কিন্তু মন্থর বোলিংয়ের জন্য শাস্তি দেওয়া হল গোটা দলকে। প্রত্যেকের ম্যাচ ফি-র ২৫ শতাংশ কেটে নেওয়া হল। এ বারের আইপিএল-এ দ্বিতীয় বার মন্থর বোলিং করায় জরিমানা করা হল অধিনায়ক অইন মর্গ্যানকে

আইপিএল-এর তরফে বলা হয়েছে, “এই মরসুমে দ্বিতীয় বার ওভার রেটের নিয়ম ভাঙল কলকাতা। তাই অধিনায়ককে ২৪ লক্ষ টাকার জরিমানা করা হয়েছে।” প্রথম একাদশে থাকা ক্রিকেটারদের প্রায় ৬ লক্ষ টাকা করে কেটে নেওয়া হয়েছে।

Advertisement

মাঠে যদিও মুম্বইকে পর্যুদস্ত করেছে কলকাতা। প্রথমে ব্যাট করে ১৫৫ রান তোলেন রোহিতরা। মুম্বইয়ের দুই ওপেনার যে ভাবে শুরু করেছিলেন তাতে আরও বেশি রান উঠলেও উঠতে পারত। কিন্তু মাঝের ওভারে দুর্দান্ত ভাবে ফিরে আসে কলকাতা।

ব্যাট করতে নেমে মুম্বইয়ের দেওয়া ১৫৬ রানের লক্ষ্যকে সহজ করে দেন বেঙ্কটেশ আয়ার এবং রাহুল ত্রিপাঠি। দু’জনেই অর্ধ শতরান করেন। আয়ার আউট হয়ে গেলেও দলকে জিতিয়েই মাঠ ছাড়েন রাহুল। সাত উইকেট হাতে রেখে ম্যাচ জিতে নেয় কলকাতা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন