Hardik Pandya

IPL 2021: হার্দিক পাণ্ড্যকে কবে মাঠে দেখা যাবে, জানালেন জাহির খান

চোট সারিয়ে সুস্থ হয়ে উঠেছেন হার্দিক পাণ্ড্য। রবিবার বিরাট কোহলীর দল আরসিবি-র বিরুদ্ধেই তাঁকে খেলতে দেখা যেতে পারে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২১ ২১:৩৪
Share:

হার্দিক পাণ্ড্য। ফাইল ছবি

চোট সারিয়ে সুস্থ হয়ে উঠেছেন হার্দিক পাণ্ড্য। রবিবার বিরাট কোহলীর দল আরসিবি-র বিরুদ্ধেই তাঁকে খেলতে দেখা যেতে পারে। জানিয়ে দিলেন মুম্বই ইন্ডিয়ান্সের ডিরেক্টর অব ক্রিকেট অপারেশন্স জাহির খান।

Advertisement

আমিরশাহি-পর্বে একটি ম্যাচেও এখনও নামেননি হার্দিক। শেষ বার খেলেছেন জুলাইয়ে শ্রীলঙ্কা সিরিজে। সেখানেও তাঁর বোলিং বা ব্যাটিংয়ে পুরনো ধার খুঁজে পাওয়া যায়নি। ফলে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে তাঁকে নিয়ে আশঙ্কা তৈরি হচ্ছিল। তা নিরশন করলেন জাহির।

শনিবার জাহির বলেছেন, “শনিবার ও অনুশীলন করেছে। এই সাংবাদিক বৈঠকের পরেই হয়তো ওকে আর একবার দেখে আমরা চূড়ান্ত সিদ্ধান্ত নেব। তবে ওর অনুশীলন শুরু করা আমাদের এবং দলের পক্ষে ভাল খবর। আশা করা যায় রবিবারের ম্যাচে ওকে পাওয়া যাবে।”

Advertisement

মরুশহরে সিএসকে এবং কেকেআর, দুটি ম্যাচেই হেরেছে মুম্বই। লিগ তালিকাতেও তারা রয়েছে ছয়ে। সে প্রসঙ্গে জাহির বলেছেন, “আইপিএল খুব হাড্ডাহাড্ডি প্রতিযোগিতা। প্রত্যেকটা দলই একে অপরকে ছাপিয়ে যেতে চাই। প্রত্যেকে নতুন নতুন পদ্ধতি নিয়ে আসছে। একে অপরের বিশ্লেষণ করার ক্ষমতা রয়েছে। তাই দলগুলির মধ্যে পার্থক্য আরও কমছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন