IPL 2021

আইপিএল-এর প্রথম শতরান পেয়েই অ্যালিস্টেয়ার কুককে খোঁচা দিলেন জস বাটলার

বাটলার। বুধবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ৫৬ বলে শতরান করেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০২ মে ২০২১ ১৯:৫৪
Share:

শতরানের পর বাটলার। ছবি আইপিএল

আইপিএল-এ নিজের প্রথম শতরান করলেন জস বাটলার। বুধবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ৫৬ বলে শতরান করেন তিনি। শেষ পর্যন্ত ৬৪ বলে ১২৪ রান করে আউট হয়ে যান। মেরেছেন ১১টি চার এবং ৮টি ছয়। রাজস্থানের হয়ে সর্বোচ্চ রানও করলেন তিনি। তারপরেই মজা করে কটাক্ষ করলেন অ্যালিস্টেয়ার কুককে।

Advertisement

এতদিন পর্যন্ত আইপিএল-এ তিন জনের শতরান ছিল। তাঁরা হলেন কেভিন পিটারসেন, বেন স্টোকস এবং জনি বেয়ারস্টো। এর আগে আইপিএল-এ বাটলারের সর্বোচ্চ রান ছিল অপরাজিত ৯৫। তিন বছর আগে ২০১৮-এ চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে তিনি এই রান করেছিলেন।

টি২০-তে জীবনের প্রথম শতরান পেয়ে খুশি বাটলার। বলেছেন, “জীবনের বেশিরভাগ সময় মাঝের দিকে ব্যাটিং করেছি। কিন্তু উপরের দিকে ব্যাটিং করলে বেশি বল খেলার সুযোগ থাকে। এতদিন অ্যালিস্টেয়ার কুক আমাকে বলত আমার থেকে ওর টি২০-তে একটা শতরান বেশি আছে। এ বার তাঁর উত্তর দিতে পারব।”

Advertisement

বাটলারের সংযোজন, “খুব ভাল লাগছে শতরান পেয়েছে। বাইশ গজে সময়টা উপভোগ করেছি। ক’দিন ধরেই মনে হচ্ছে জীবনের সেরা ছন্দে রয়েছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন